1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাসননগরে আইনজীবীর বাসায় দুর্ধর্ষ চুরি

  • আপডেট সময় শনিবার, ২০ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে এক আইনজীবীর বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে শহরের হাসননগর এলাকায় জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল হকের বাসায় চুরির ঘটনাটি ঘটে।
জানাযায়, শুক্রবার অ্যাড. আব্দুল হক সপরিবারে সিলেটে অবস্থান করছিলেন। এই সুযোগে ওইদিন রাতে গেইট, দুইটি দরজার তালা ভেঙে তার বাসায় প্রবেশ করে চোরেরা। এ সময় চোরেরা ঘরের আলমারি ও ওয়ারড্রব ভেঙে ৬ ভরি পরিমাণের স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। এছাড়া বাসার আসবাবপত্রেরও ক্ষতি করে।
অ্যাড. আব্দুল হক বলেন, আমি সপ্তাহে ৫ দিন সুনামগঞ্জে থাকি। বৃহস্পতিবার বিকেলে সিলেটে গিয়ে পরিবারের সাথে অবস্থান করি। অন্যান্য সময়ের মতো শুক্রবারও বাসা খালি ছিল। এই সুযোগে দুর্বৃত্তরা আমার বাসার গেইট ও দরজার তালা ভেঙে ৬ ভরি স্বর্ণ চুরি ও আসবাবপত্রের ক্ষতি করেছে। এতে ১০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।
সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, চুরির খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com