1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

২৮ জুলাই থেকে বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা শুরু

  • আপডেট সময় শনিবার, ২০ জুলাই, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
আওয়ামী লীগের সাধারণ স¤পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিভিন্ন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড়িয়ে বা বিদ্রোহী প্রার্থীদের ইন্ধন দিয়ে যারা দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন আগামী ২৮ জুলাই থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ শুরু হবে। ওইদিন থেকে তাদেরকে শোকজের চিঠি দেওয়া শুরু হবে।
তিনি বলেন, শুক্রবার (১৯ জুলাই) পর্যন্ত মোট ২০০ জনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। আরও অভিযোগ আসছে। নতুন করে আসা অভিযোগগুলো অভিযোগ সাংগঠনিক সম্পাদকগণ খতিয়ে দেখবেন। ২৭ জুলাই পর্যন্ত স্ব স্ব বিভাগের সাংগঠনিক স¤পাদকগণ অভিযোগ দেখে ২৮ জুলাই থেকে ব্যবস্থা নেবেন।
শনিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে আয়োজিত যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সুজিৎ রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, কৃষি বিষয়ক স¤পাদক ফরিদুন্নাহার লাইলী ও দলের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, সাংগঠনিক সম্পাদকরা অভিযোগ খতিয়ে দেখার পর তাদেরকে শোকজ করা হবে। তিন সপ্তাহের মধ্যে তারা শোকজের জবাব দেবেন। জবাব সন্তোষজনক না হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, জাতীয় নির্বাচনে যারা নৌকার বিরোধিতা করেছেন আগামী নির্বাচনে তারা মনোনয়ন পাবে না।
কী ধরনের শাস্তি হতে পারে -এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এটা অপরাধের ওপর ভিত্তি করে শাস্তির ব্যবস্থা হবে। এমনও হতে পারে তার সদস্য পদ বাতিল হতে পারে।
আওয়ামী লীগের যৌথ এ সভায় আগস্ট মাসব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী ছাড়াও আগস্ট মাসে শেখ কামালের জন্মদিন, শেখ ফজিলাতুন্নেছার জন্মদিন, ১৭ আগস্ট সিরিজ বোমা, ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসের কর্মসূচিও গ্রহণ করা হয়েছে বলে জানান ওবায়দুল কাদের। – জাগো নিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com