শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৩:৫১ পূর্বাহ্ন

Notice :

তাহিরপুরে পুলিশ সুপারের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার ৬ শতাধিক পানিবন্দি মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। শুক্রবার বিকেলে সুনামগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ও তাহিরপুর থানা পুলিশের সার্বিক সহযোগিতায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের জয়পুর, গোলাবাড়ি, আলমপুর, মুজরাই, ছিড়ারগাঁও, চিলানিতাহিরপুর, ইসলামপুর, মন্দিয়াতা, মুইয়াজুরী, কামালপুর ১০টি গ্রামের ৬ শতাধিক পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারে ২ কেজি চিড়া, কেজি গুড়, কেজি মসুর ডাল, কেজি পেঁয়াজ, ১লিটার সয়াবিন তেল, আধা কেজি রসুন, ৩ কেজি করে আলু বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিশেষ শাখার ডিআইও (২) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান, উত্তর শ্রীপুর ইউপি চেয়ারম্যান হাজী খসরুল আলম, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মো. আমির উদ্দিন, এএসআই আবু মুসা, সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, রাজন চন্দ, সাজ্জাদ হোসেন শাহ্, আবুল কাসেম প্রমুখ।
ত্রাণ বিতরণকালে পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেন, আমি জানি হাওরপাড়ের মানুষ দুর্যোগ মোকাবেলা করতে পারেন সাহসিকতার সাথে। আমরা জেলা পুলিশের পক্ষ থেকে যে পরিমাণ ত্রাণ দিয়েছি তা প্রয়োজনের তুলনায় খুবই কম। আমি মন্ত্রী মহোদয়, জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলের সঙ্গে কথা বলে হাওরবাসীর দুর্ভোগের কথা জানাবো। যাতে করে ত্রাণের পরিমাণ আরো বৃদ্ধি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী