শনিবার, ০৬ জুন ২০২০, ০২:৩১ অপরাহ্ন

Notice :

সুনামগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের মানববন্ধনের ঘোষণা

স্টাফ রিপোর্টার ::
সিলেট-সুনামগঞ্জ সড়কে উন্নত বাস সার্ভিস চালু, পরিবহন ধর্মঘটের নামে সাধারণ মানুষকে হয়রানি বন্ধ করা, বিআরটিসি বাসের সংখ্যা বৃদ্ধি, সিলেট-সুনামগঞ্জ সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করা এবং ভাড়া কমানোর দাবিতে সভা করেছে সুনামগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদ। শনিবার রাত ৮টায় শহরের হাসননগরস্থ সদর হাসপাতাল এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সোমবার (আজ ১৭ জুন) বেলা ১টায় সিলেট-সুনামগঞ্জে সড়কে উন্নত বাস সার্ভিস চালু, পরিবহন ধর্মঘটের নামে সাধারণ মানুষকে হয়রানি বন্ধ করা, বিআরটিসি বাসের সংখ্যা বৃদ্ধি এবং সিলেট-সুনামগঞ্জ সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করার দাবিতে শহরের নানা শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে শহরের আলফাত উদ্দিন স্কয়ারে মানববন্ধন, জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ বরাবর স্মারকলিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয়। এছাড়া সুনামগঞ্জ ও সিলেট সড়কে বাস মালিকদের অনৈতিক, অযৌক্তিক বাস ধর্মঘট প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।
মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সুনামগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদ নেতা আবু তালহার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ রবিউল ইসলাম, শিক্ষক নেতা মশিউর রহমান, ব্যাংক কর্মকর্তা আশরাফ হোসেন লিটন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাংবাদিক মাসুম হেলাল, এমরানুল হক চৌধুরী, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের নেতা সালেহিন চৌধুরী শুভ, একে কুদরত পাশা, যুবনেতা আ ত ম তিমু, সাবেক ছাত্রনেতা গাজী ফরহাদ আহমেদ, সাবেক ছাত্রনেতা ফারুক আহমেদ সুজন, অ্যাড. জুয়েল মিয়া তালুকদার, মিন্টু চৌধুরী, সাকেরীন চৌধুরী, সুনামগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদ নেতা নাজমুল হক কিরণ, তারেক তালুকদার, আকমল হোসেন, উদ্দীপন সৌরভ, আবুল হাসান সিহাব, রহমত উল করিম মানিক, জেসন, হাবিব আল হাসান তপু, রাজিব সেন, সানি বখত, আরিফ মাহমুদ তালুকদার, নাসিম চৌধুরী, অ্যাড. তোফায়েল আহমেদ, গোলাম আরিফ, সাংবাদিক আমিনুল ইসলাম, ছাত্রনেতা ফয়সল আহমেদ, কর্ণ বাবু দাস, তরিকুল ইসলাম, স্বাক্ষর রায়, মোসাইদ রাহাত, দেলোয়ার হোসেন ফরহাদ, আকাশ তালুকদার, প্রান্ত দাশ, মৃণাল প্রমুখ।
সভায় মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানকে আহ্বায়ক, মাহমুদুর রহমান তারেককে সদস্য সচিব ও আবু তালহাকে যুগ্ম সদস্য সচিব এবং অন্যদেরকে কার্যকরী সদস্য করে সুনামগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী