1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাজেটকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুন, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
‘সমৃদ্ধ আগামীর পথযাত্রায় বাংলাদেশ : সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের’ শিরোনামে ২০১৯-২০ অর্থবছরের জন্য ৫ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকার বাজেট গত বৃহস্পতিবার সংসদে পেশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। প্রস্তাবিত এই বাজেটকে স্বাগত জানিয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ শহরে আনন্দ মিছিল করেছে। শুক্রবার বিকেলে মিছিল শেষে আলফাত স্কয়ারে সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্রলীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গৌতম তালুকদার দ্বীপ, আবুল হাসনাত মোহাম্মদ কাওসার, কাওসার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান, রাহাত আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ফয়েজ ইসলাম সুমন, জেলা ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম চপল।
বক্তারা বলেন, ছাত্রলীগ মনে করে, এই বাজেট জনকল্যাণমুখী ও সময়োপযোগী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারের মাধ্যমে যে ওয়াদা করেছিলেন, এই বাজেট সেই ওয়াদা বাস্তবায়নের অংশ। এই বাজেটে দেশের ধনী, গরিব মধ্যবিত্ত সবাই উপকৃত হবে।
বক্তারা আরো বলেন, ২০১৯-২০ সালের জন্য অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল একটি বাস্তবসম্মত বাজেট দিয়েছেন। এই বাজেটে করের বোঝা নেই। ব্যবসায়ীরাও খুশি হবেন। করের বোঝা এলে সাধারণ মানুষের ওপর চাপ আসত। তার প্রতিক্রিয়া হতো। কিন্তু এই বাজেটের পরে সেটা হবে না। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থমন্ত্রী যে বাজেট দিয়েছেন তা সর্বজন স্বীকৃত গণমুখী বাজেট।
সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা সাবের হোসেন আরমান, জে বি দ্বীপ্ত, অর্ণব প্রান্ত, মাহমুদুল ইসলাম পলাশ, সাগর ভট্টাচার্য্য, দুর্জয় তালুকদার, লায়েছ আহমেদ, শাকিল আহমেদ, তৌফিক ইসলাম, সাগর আহমেদ, মাজিদুর রহমান মুন্না, অরূপ রায়, দ্বীপ্ত দাস, মো. ফাহিম রহমান, প্রভাষ পাল, সাজুর মনি রুবেল, তানিম, মাহমুদুল হাসান জুয়েল, সদর উপজেলা ছাত্রলীগ নেতা শাফায়াত জামিল, তুষার আহমেদ, সুনামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রিমন রহমান, জাকির আহমেদ, মোস্তাক আহমেদ, মো. হারুন, সাফওয়ান আহমেদ, রুহান আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com