1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকারি চাকুরেদের কি বলে সম্বোধন করতে হবে জানতে আপিল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সরকারি চাকুরেদের কি বলে সম্বোধন করতে হবে জানতে আপিল করা হয়েছে। বুধবার শহরের ষোলঘর এলাকার বাসিন্দা উন্নয়নকর্মী সালেহিন চৌধুরী শুভ এই আপিল করেন।
এর আগে গত ২০ মে সালেহিন চৌধুরী শুভ সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে তথ্য অধিকার আইনে জানতে চান, “নাগরিক কর্তৃক সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সম্বোধনের কোন আইন বা বিধি আছে কিনা? যদি না থাকে তাহলে নাগরিকবৃন্দ এই কর্মকর্তা-কর্মচারীকে কি বলে সম্বোধন করবেন?” এর প্রেক্ষিতে গত ৩ জুন সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের তথ্য প্রদানে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারি কমিশনার স্বাক্ষরিত পত্রে জানানো হয়, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সম্বোধনের কোন আইন বা বিধি সংক্রান্ত কোন তথ্য সুনামগঞ্জ জেলা প্রশাসকের দফতরে নেই। এতে সন্তুষ্ট না হয়ে সালেহিন চৌধুরী শুভ জেলা প্রশাসক বরাবরে তথ্য অধিকার (তথ্য প্রাপ্তি সাংক্রান্ত) বিধিমালার বিধি-৬ অনুযায়ী গতকাল বুধবার আপিল করেছেন।
এ ব্যাপারে হাওর উন্নয়ন সংস্থা (হাউস)-এর নির্বাহী পরিচালক সালেহিন চৌধুরী শুভ বলেন, আমি তথ্যপ্রাপ্তির আবেদনকারী। আমাকে দেয়া খ-িত তথ্যে আমি সন্তুষ্ট হতে পারিনি। আমার চাহিত তথ্য পূর্ণাঙ্গভাবে প্রাপ্তির জন্য এই আপিল করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com