বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ১১:৪৭ পূর্বাহ্ন

Notice :

নিখোঁজের ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুরে নিখোঁজের ৩ দিন পর আবুল মিয়া (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবুল তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চাঁদপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। বুধবার সকালে শক্তিয়ারখলা গ্রামের একটি ডোবায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে জানানোর পর পুলিশ এসে লাশ উদ্ধার করে। এঘটনায় পুলিশ শক্তিয়ারখলা গ্রামের মিলন, কালাম, আশরাফুল নামে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
নিহতের বড় ভাই জামাল মিয়া জানান, আমার ভাই ভাড়ার মোটরসাইকেল চালায়। গত সোমবার রাত তাহিরপুর উপজেলা বাজার থেকে যাত্রী নিয়ে বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ারখলা বাজারে যায়। রাত ৯টায় এই গ্রামের কয়েকজন লোক ফোনে জানায় যে, আমার ভাইকে তারা আটক করেছে। কি কারণে আটক করা হয়েছে জানতে চাইলে কোন কারণ জানায়নি তারা। পরে রাতেই আমিসহ কয়েকজন আসলে তারা বলে আপনার ভাই পালিয়ে গেছে। গত তিন দিন ধরে আমার ভাই নিখাঁজ ছিল। এরপর বুধবার সকালে শক্তিয়ারখলা গ্রামের একটি ডোবায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা আমাকে জানান। পরিচয় নিশ্চিত হওয়ার পর পুলিশকে জানানো হলে তারা এসে লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ ও বিশ্বম্ভরপুর দায়িত্বে) জয়নাল আবেদিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী