1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের কমিটি গঠন

  • আপডেট সময় বুধবার, ১২ জুন, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, সুনামগঞ্জের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২০১৯-২০ খ্রিস্টাব্দের জন্য গঠিত কমিটিতে আশফাক জাহান তানজিমকে সভাপতি ও বিধায়ক রায়কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। মঙ্গলবার (৬ জুন) সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু ও অধ্যাপক পরিমল কান্তি দে স্বাক্ষরিত পত্রে এই কমিটি অনুমোদন করা হয়।
কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মল্লিক ওয়াসি উদ্দিন তামী ও আবু সাদাত মোহাম্মদ সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ শাহী আফিন্দী ও ফারজিয়া হক ফারিন, সাংগঠনিক সম্পাদক (সাধারণ) শাওন তালুকদার, সাংগঠনিক সম্পাদক (সংস্কৃতি) সঞ্জিত কুমার দে, সাংগঠনিক সম্পাদক (সভা) ফাহিম আহসান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক (শিক্ষা) মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক সব্যসাচী নিলয়, উপ-প্রচার সম্পাদক ঐশী দাশ, দপ্তর সম্পাদক সামসুস সাকিব, উপ-দপ্তর সম্পাদক সুপান্থ জয়, অর্থ বিষয়ক সম্পাদক পৃথ্বীরাজ ভট্টাচার্য্য, উপ-অর্থ বিষয়ক সম্পাদক তৌফিকুল ইসলাম তাহমিদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক প্রতীক নাগ, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান যুব, সমাজসেবা বিষয়ক সম্পাদক শেখ সাফওয়ান মোবারক, তথ্য ও গবেষণা সম্পাদক মোশারফ হোসেন, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আহসান খসরু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সব্যসাচী চক্রবর্তী শ্রেষ্ঠ, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাগীর আল মাহমুদ, শিল্প বিষয়ক সম্পাদক তাফান্নুম কাগজী, উপ-শিল্প বিষয়ক সম্পাদক ইরতিজা কাগজী, উন্নয়ন বিষয়ক সম্পাদক হুমায়রা আনজুমি নাবিলা, সেমিনার বিষয়ক সম্পাদক বুশরা জান্নাত, উপ-সেমিনার বিষয়ক সম্পাদক তন্দ্রা রাণী দাশ, পরিবেশ বিষয়ক সম্পাদক রুহুল আমিন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আল আমিন সাজেদ, কার্যনির্বাহী সদস্যগণ হলেন- নাহিয়ান ওয়াসিম, সর্বাণী রায় কান্তা, আবীর রহমান সৈকত, সোনিয়া দেব, হামিদুর রহমান লিপন, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. ওবায়দুল হক, বর্ষা রায় চৌধুরী ও শাওন দাশ। কার্যনির্বাহী কমিটির সমন্বয়কের দায়িত্ব পালন করবেন হাদি সিয়াম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com