1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

এবার বিভাগীয় শহরে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট

  • আপডেট সময় রবিবার, ৩ মার্চ, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কারচুপির অভিযোগ এনে আবারও গণশুনানির উদ্যোগ নিচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট। জোটটির নেতারা বলছেন, তারা আর ‘ঘুমিয়ে থাকবেন না’। দাবি আদায়ে রাজপথে তারা সরব কর্মসূচি দেবেন। এরই অংশ হিসেবে এবার বিভাগীয় শহর ও গুরুত্বপূর্ণ জেলা শহরে গণশুনানি করবে জোটটি। বর্তমান সরকারের পদত্যাগ দাবির পাশাপাশি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এই শুনানি করবে জোটটি। তবে, এই কর্মসূচি কবে থেকে শুরু হবে, তার দিন-ক্ষণ এখনো ঠিক করতে পারেননি ঐক্যফ্রন্টের নেতারা।
সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, কর্মসূচি পালনের দিন-ক্ষণ ঠিক করতে প্রাথমিকভাবে ঐক্যফ্রন্ট ও যুক্তফ্রন্টের নেতাদের সঙ্গে আলোচনা চলছে। শিগগিরই দিন-ক্ষণ ঠিক করতে ফ্রন্টের শীর্ষ নেতারা বৈঠকে বসবেন।
প্রসঙ্গত, এরআগে গত ২২ ফেব্রুয়ারি (শুক্রবার) একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‘তথাকথিত নির্বাচন’ অভিহিত করে গণশুনানি করে জাতীয় ঐক্যফ্রন্ট। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই গণশুনানিতে ভোট কারচুপির বিচারের জন্য জেলায় জেলায় গণআদালত প্রতিষ্ঠার দাবি জানান বিএনপির পরাজিত প্রার্থীরা।
জাতীয় ঐক্যফ্রন্ট দাবি আদায় প্রশ্নে আর ঘুমিয়ে থাকবে না বলে মন্তব্য করেন গণফোরামের সাধারণ স¤পাদক মোস্তফা মহসীন মন্টু বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট নিয়মতান্ত্রিকভাবে বিভিন্ন কর্মসূচি পালন করবে। বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সরকারকে জাতীয় ঐক্যফ্রন্টের দাবি মানাতে বাধ্য করা হবে। দাবি আদায়ে বিভাগীয় শহর ও জেলা শহরে গণশুনানি করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com