1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রঙ্গারচরে ভিজিএফ-ভিজিডি কর্মসূচির চাল বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের দরিদ্র লোকদের মধ্যে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয় বৃহস্পতিবার। ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হাই ইউনিয়নের বিরামপুর ট্রলারঘাট থেকে চাল বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ওইদিন ইউনিয়নের ১, ২, ৩ ও ৪নং ওয়ার্ডের লোকদের মাথাপিছু ২০ কেজি হারে চাল বিতরণ করা হয়। একই সাথে ভিজিডি কর্মসূচির মাথাপিছু ৩০ কেজি হারে জুলাই ও আগস্ট মাস অর্থাৎ দুইমাসের একত্রে ৬০ কেজি হারে চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার দিনভর এ দুটি কর্মসূচির চাল ৫, ৬, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে বিতরণ করা হয়।
ইউপি সচিব সজীব কান্তি দাস জানান, ভিজিএফ কর্মসূচির আওতায় ২ হাজার ১১১ জন এবং ভিজিডি কর্মসূচির ২৫২ কার্ডধারীদের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। বিতরণপর্বে তদারকির দায়িত্বে ছিলেন সদর উপজেলা উপসহকারি কৃষি কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম। তিনি বলেন, দুটি কর্মসূচির চালই সুষ্ঠুভাবে বণ্টন করা হয়েছে। কোন অনিয়ম পরিলক্ষিত হয়নি।
এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হাই, প্যানেল চেয়ারম্যান মো. আমির আলী, ইউপি সদস্য আনোয়ারা হোসেন তালুকদার বাবুল, মো. শহিদ মিয়া, মো. শরকত আলী, মো. হোসেন মিয়া, মো. জহুরুল হক, মো. সুরুজ মিয়া, মহিলা সদস্যা রাবেয়া বেগম, ইউপি উদ্যোক্তা নুরুল হক তুহিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com