1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতক রেলওয়ে ও কংক্রিট স্লিপার কারখানার অব্যবস্থাপনা দেখে ক্ষোভ

  • আপডেট সময় বুধবার, ২০ জুন, ২০১৮

ছাতক প্রতিনিধি ::
রেলপথ সচিব মোফাজ্জল হোসেন ছাতক রেলওয়ে ও কংক্রিট স্লি¬পার কারখানা (সিএসপি) পরিদর্শন করেছেন। গত সোমবার তিনি কংক্রিট স্লিপার কারখানাসহ রেলওয়ের বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন। পরিদর্শনকালে কারখানায় বিভিন্ন যন্ত্রপাতির রক্ষণাবেক্ষণের অভাব, অবহেলা ও অব্যবস্থাপনা দেখে তিনি ক্ষোভ প্রকাশ করেন। বিশেষত কারখানার অতিমূল্যবান হাইটেনসাইল স্টিল রড খোলা আকাশের নিচে অযতেœ অবহেলায় পড়ে থাকতে দেখে ক্ষোভ প্রকাশ করেছেন। এ সময় তার সাথে ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এমরান হোসেন, ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারী, রেলওয়ের নির্বাহী প্রকৌশলী আহসান জাবির, সহকারী নির্বাহী প্রকৌশলী মুজিবুর রহমান প্রমুখ।
সচিব মোফাজ্জল হোসেন রেলওয়ে গেস্টহাউজে এক বৈঠকে বলেন, বাংলাদেশ রেলওয়েকে যুগোপযোগী করার লক্ষ্যে সরকার সম্ভাব্য সকল পদক্ষেপ গ্রহণ করছে। রেলওয়ে সকল কর্মকর্তাদের নিজ নিজ দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে হবে। রেলওয়ে ও কংক্রিট স্লিপার কারখানাটি সার্বক্ষণিক নজর রাখার জন্য তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারীকে নির্দেশ প্রদান করেন।
১৯৮৮ সালে ছাতকে প্রতিষ্ঠিত হয় দেশের একমাত্র কংক্রিট স্লিপার কারখানা। দুর্নীতি, অব্যবস্থাপনা ও কর্তৃপক্ষের উদাসীনতার কারণে এ কারখানাটি আজ ধ্বংসের পথে। ছাতক রেলওয়ে বিভাগ ও কংক্রিট স্লিপার কারখানায় কর্মকর্তা-কর্মচারীদের নানা অনিয়মের বিষয় একাধিক পত্রিকায় প্রকাশের পর রেলপথ সচিব মোফাজ্জল হোসেন রেলওয়ের কংক্রিট স্লিপার কারখানাটি পরিদর্শন করেন। কারখানা পরিদর্শনে এসে তিনি এখানের অনিয়ম, দুর্নীতির বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com