1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্ভরতার নাম ফয়সল

  • আপডেট সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশের ফুটবল অঙ্গনে সম্ভাবনাময় এক তারার নাম ফয়সল আহমেদ। ক্রমেই যেন তিনি নির্ভরতার প্রতীক হয়ে উঠছেন। শুক্রবার বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে সুনামগঞ্জ সদর থানা ও ছাতক থানার মধ্যে ফাইনাল ম্যাচ চলছিল। সুনামগঞ্জের গোলপোস্ট আগলে রাখার দায়িত্বে ছিলেন ফয়সল। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচ। চলছে আক্রমণ, পাল্টা আক্রমণ। কোনো দল তখনো গোল করতে পারেনি। ঘড়িতে বিকেল ৪টা ১মিনিট, দুর্দান্ত গতিতে বল নিয়ে এগিয়ে গোলপোস্ট বরাবর কিক করলেন ছাতকের এক স্ট্রাইকার। কিন্তু সেখানে ঠায় দাঁড়িয়ে সুনামগঞ্জের নির্ভরতার প্রতীক ফয়সল। তিনি সেই বল আটকে দিলেন দৃঢ়তার সাথে। নিশ্চিত গোল থেকে সেই যাত্রায় রক্ষা পেল সুনামগঞ্জ।
সুনামগঞ্জ সদর থানার সমর্থকদের সাথে কথা হলে তারা জানান, এই গোলটি যদি হত তাহলে সেটিই ম্যাচের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়াতো। কারণ তখনো কোনো দলই গোল করতে পারেনি। ছাতক প্রথমে গোল করতে পারলে তারা ডিফেনসিভ খেলা খেলতো ম্যাচের পরবর্তী সময়ে। তখন সুনামগঞ্জের জন্য গোল করা কষ্ট হয়ে যেত। ফয়সাল ওই যাত্রায় সুনামগঞ্জকে রক্ষা না করলে ম্যাচের ফলাফল পাল্টে যেত। তিনি আমাদের নির্ভরতার প্রতীক।
প্রসঙ্গত, সুনামগঞ্জ শহরের উত্তর আরপিননগরের বাসিন্দা মো. কিরণ মিয়ার ৭ সন্তানের মধ্যে সবার ছোট ফয়সল আহমেদ। ফয়সলরা ৪ বোন ও ৩ ভাই। সুনামগঞ্জ শহরে বেড়ে উঠা ফয়সল সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় থেকে ২০১৩ সালে এসএসসি, ২০১৫ সালে সুনামগঞ্জ সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। ২০১৬ সালের আগস্টে সিলেটে সাফ অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টের বাংলাদেশকে চ্যা¤িপয়ন করার ক্ষেত্রে তিনিই রেখেছিলেন মুখ্য ভূমিকা। বর্তমানে তিনি পুলিশ বিভাগে কনস্টেবল হিসেবে দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com