1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় গ্রামবাসীর উদ্যোগে সড়ক সংস্কার

  • আপডেট সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
কোনোরকম সরকারি সহায়তা না পেয়ে ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের কাকিয়াম নতুনপাড়া গ্রাম জামে মসজিদের সামনে থেকে খরমা নদীর পশ্চিমপাড় পর্যন্ত কাকিয়াম নতুনপাড়া গ্রামবাসীদের চাঁদার টাকায় এই এক কিলোমিটার সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। শুক্রবার বিকেল পৌনে তিনটার দিকে কাকিয়াম নতুনপাড়া গ্রাম জামে মসজিদের সামনের সড়কে মাটি ফেলে এই সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আলা উদ্দিন শাহ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহজাহান মিয়া, সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠান, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হোসেন রোকন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নজমুল হক, সহকারি শিক্ষক আনোয়ার হোসেন প্রমুখ।
কাকিয়াম নতুনপাড়া গ্রামের বাসিন্দা আলতু মিয়া বলেন, বর্ষাকালে এই এক কিলোমিটার সড়কের পুরোটাই ডুবে যায়। এ সময় এই গ্রামের ছেলে মেয়েদেরকে খুবই কষ্ট করে স্কুল কলেজে আসা-যাওয়া করতে হয়। দীর্ঘবছর ধরে এই সড়কটিতে সরকারিভাবে কোনো কাজ না হওয়ায় গ্রামের সবাই মিলে চাঁদা তুলে এই সড়ক সংস্কার কাজ আমরা শুরু করেছি।
সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আলা উদ্দিন শাহ বলেন, আমি এ নিয়ে এমপি মহোদয়ের সঙ্গে কথা বলেছি। তিনি এই সড়ক সংস্কার কাজে নিজেও সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন খন্দকার বলেন, গ্রামবাসীর এই উদ্যোগটি অত্যন্ত প্রশংসনীয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com