1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আমাদের ফসল আমাদেরই রক্ষা করতে হবে : জেলা প্রশাসক

  • আপডেট সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
হাওরের ফসল রক্ষায় সকলকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। তিনি শুক্রবার সকালে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের উমেদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত হারুন-অর-রশিদ স্মৃতি বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখছিলেন।
জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার হাওরপাড়ের শিক্ষা সাহিত্য ও কৃষিসহ সাধারণ মানুষের কল্যাণে ব্যাপক কাজ করে যাচ্ছে। বিশেষ করে হাওরের ফসলকে আগাম বন্যার কবল থেকে রক্ষায় বড় বাজেট দেওয়া হয়েছে এবার। হাওর রক্ষা বাঁধের কাজ টেকসই ও সময়মতো শেষ করতে সকলকে কাজ করতে হবে। কারণ আমাদের ফসল আমাদেরই রক্ষা করতে হবে।
তিনি কৃষকদের দেশের প্রাণ উল্লেখ করে বলেন, আপনাদের কষ্টের টাকায় আমাদের বেতন ভাতা হয়। আপনাদের পরিশ্রমের টাকায় দেশের উন্নয়ন হয় যে কোনো অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তা অথবা আমাকে জানাবেন। হাওর রক্ষা বাঁধ নিয়ে কোনো অনিয়ম সহ্য করা হবেনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com