1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘তত্ত্বাবধায়ক সরকার এখন কবরস্থানে’

  • আপডেট সময় শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন হবে শেখ হাসিনার অধীনে। তত্ত্বাবধায়ক সরকারের ধুয়া তুলে কোনো লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকারকে কবরস্থানে পাঠানো হয়েছে, ওটা আর ফিরে আসবে না।
বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বিএনপি নেত্রীর উদ্দেশে মন্ত্রী বলেন, খেলা হবে নির্বাচনী মাঠে। খালেদা জিয়া আপনি নির্বাচনী মাঠ থেকে পালিয়ে যাবেন না। পালিয়ে গেলে আমও যাবে ছালাও যাবে।
তিনি বলেন, বিএনপির আন্দোলন আওয়ামী লীগ ভয় পায় না। কারণ আমরা জানি আন্দোলন কাকে বলে। গণতন্ত্রের জন্য রাস্তায় নেমেছি, মার খেয়েছি, জেল খেটেছি। আওয়ামী লীগ সব সময় আন্দোলনে চ্যা¤িপয়ন।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে নাসিম বলেন, আগামী বছর বিজয়ের মাস ডিসেম্বরে জাতীয় নির্বাচন হবে। সেই নির্বাচন আওয়ামী লীগের জন্য চ্যালেঞ্জ গ্রহণের নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না এলে মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিত করে আবারও ঘাতকদের গাড়িতে লাল-সবুজের পতাকা উড়বে। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে নির্যাতিত হতে হবে। দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে শেখ হাসিনাকেই বিজয়ী করতে হবে। সরকারের উন্নয়ন কর্মকা-কে সামনে রেখে প্রতিটি নেতাকর্মীকে মানুষের দ্বারে দ্বারে যেতে হবে। ভুল করলে জনগণের কাছে ক্ষমা চাইতে হবে।
তিনি বলেন, খালেদা জিয়া এখন ন্যায় বিচারের কথা বলছেন, ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে চালানো গ্রেনেড হামলায় ২৪ জন আওয়ামী লীগ নেতাকর্মীর প্রাণ গেল, তখন ন্যায় বিচার কোথায় ছিল? হাজার হাজার নেতাকর্মীকে তারা নির্যাতন করেছেন, হত্যা করেছেন। তখন ন্যায় বিচার কোথায় ছিল? বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হলো, জাতীয় চার নেতাকে হত্যা করা হলো- কোনো বিচার তারা করলেন না। ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে বিচার বন্ধ করে দিলেন তার স্বামী (জিয়াউর রহমান)। তাদের মুখে ন্যায় বিচারের কথা শোভা পায় না। একমাত্র শেখ হাসিনাই দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com