1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শেখ হাসিনার উন্নয়নের বার্তা হাওরপাড়ের মানুষের কাছে পৌঁছে দিন : শামীমা শাহরিয়ার

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০১৭

ভ্রাম্যমাণ প্রতিনিধি ::
কেন্দ্রীয় কৃষকলীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ার বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা হাওরপাড়ের মানুষের কাছে পৌঁছে দিন। শেখ হাসিনার সরকার কৃষক বান্ধব সরকার। শেখ হাসিনা হাওরপাড়ের মানুষের কষ্টের কথা চিন্তা করে ছুটে এসেছিলেন আমাদের কাছে। আমাদের দুঃখে তিনি ব্যথিত হয়েছেন। কৃষকদেরকে বিনামূল্যে সার বীজ ও নগদ অর্থ দিচ্ছেন। হাওরপাড়ের কয়েক লাখ কৃষককে ৩০ কেজি করে চাল ও নগদ ৫শত টাকা দিচ্ছেন প্রতি মাসে। কম মূল্যে ওএমএস চাল দেয়া হচ্ছে। শেখ হাসিনা সরকার বার বার দরকার।
জামালগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে মঙ্গলবার দুপুরে জামালগঞ্জ থানা এলাকায় কৃষকলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথাগুলো বলেন।
সমাবেশের আগে উপজেলা কৃষকলীগ বর্ণাঢ্য র‌্যালি বের করে।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আ. কাদির শান্তি মিয়া, জেলা কৃষকলীগ নেতা বিন্দু তালুকদার, জেলা পরিষদ সদস্য ও জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সেলিনা আবেদীন, যুগ্ম আহ্বায়ক সাদিয়া বখত সুরভী, জেলা কৃষকলীগের সদস্য নিজাম নূর প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com