1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাংবাদিক জয়ন্ত সেনের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের শাল্লা প্রতিনিধি জয়ন্ত সেন-এর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের আলফাত স্কয়ারে ‘সাংবাদিক সমাজ’-এর ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।
দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়ের সভাপতিত্বে ও মোহনা টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি চিত্তরঞ্জন তালুকদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনাম আহমদ, কৃষক নেতা মো. আব্দুল কাইয়ূম, সাংবাদিক ঝুনু চৌধুরী, পংকজ কান্তি দে, আবেদ মাহমুদ চৌধুরী, বিন্দু তালুকদার, সেলিম আহমদ তালুকদার, স্বপন সরকার, আকরাম উদ্দিন, রেজাউল করিম, অরুণ চক্রবর্তী, সিরাজুল ইসলাম শ্যামল, মো. আব্দুস সালাম, দেওয়ান গিয়াস চৌধুরী, অ্যাডভোকেট এআর জুয়েল, মো. বুরহান উদ্দিন, মানবাধিকারকর্মী মো. জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম, ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ জেলা সংসদের সহ-সভাপতি দীপাল ভট্টাচার্য্য, কলেজ সংসদের সাধারণ সম্পাদক আসাদ মনি, কেএম শহীদুল ইসলাম, রুজেল আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, গত ২৪ ও ২৫ নভেম্বর শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সুব্রত সরকারের বিরুদ্ধে হাওর বাঁধের টাকা লুটপাট ও তার ওয়ার্ডের কৃষকদের নিকট হতে কৃষিকার্ড দেয়ার নামে দুই শতাধিক কৃষকের কাছ থেকে ২শ থেকে ৩শ টাকা করে হাতিয়ে নেয়। এই অনিয়মের বিষয়ে সাংবাদিক জয়ন্ত সেন প্রতিবেদন করেন। এর জের ধরে গত ২৬ নভেম্বর সুব্রত সরকার সাংবাদিক জয়ন্ত সেনের ওপর আনন্দপুর বাজারে হামলা চালায়। এতে জয়ন্ত সেন গুরুতর আহত হন। বর্তমানে তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বক্তারা ইউপি সদস্য সুব্রত সরকারকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com