1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৮:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অতিথি জটিলতায় মুকুটের সংবর্ধনা অনুষ্ঠান হচ্ছে না

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭

বিশেষ প্রতিনিধি ::
অতিথি নিয়ে বিরোধে ভেস্তে গেছে জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বিশেষ অতিথি হিসেবে থাকার কথা ছিল। তবে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ বলছেন, অনুষ্ঠানের প্রধান বক্তা দেশের বাইরে থাকায় সংবর্ধনা অনুষ্ঠান হচ্ছে না।
জানা যায়, সম্প্রতি জেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুটকে সংবর্ধনা দেয়ার উদ্যোগ নেয় জেলা স্বেচ্ছাসেবক লীগ। ১ ডিসেম্বর শহরের আলফাত স্কয়ারে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জেলা আ.লীগের সভাপতি ও সুনামগঞ্জ ৪ আসনের সাবেক এমপি মতিউর রহমানের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের। এছাড়া জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শামীম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, ছাতক পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, সিলেট জেলা আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনজিত সরকার সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে ছাপানো পোস্টারে উল্লেখ করা হয়। সংবর্ধনা সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ। প্রধান বক্তা সুব্রত পুরকায়স্থ অবশ্য মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য ভারতে চলে গেছেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি নিয়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা কিছুটা দ্বিধায় পড়ে যান। সংবর্ধনায় প্রথমে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আয়ূব বখত জগলুল। কিন্তু সম্প্রতি জেলা আ.লীগের রাজনীতিতে নয়া মেরুকরণ হয়। বছরখানেক একসঙ্গে রাজনীতিতে সক্রিয় ছিলেন মতিউর রহমান, নুরুল হুদা মুকুট ও আয়ূব বখত জগলুল। সম্প্রতি মতিউর ও মুকুটের সঙ্গে ‘ঈমানী ঐক্য’ থেকে বেরিয়ে যান আয়ূব বখত জগলুল। অন্যদিকে দীর্ঘদিনের রাজনৈতিক প্রতিপক্ষ ব্যারিস্টার ইমনের সঙ্গে হাত মেলান মতিউর রহমান ও নুরুল হুদা মুকুট। এতে বিশেষ অতিথির তালিকায় বাদ পড়ে যান আয়ূব জগলুল। অতিথি তালিকায় যুক্ত হন ব্যারিস্টার ইমন।
জানা যায়, অতিথি তালিকা নিয়ে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব আহমেদ চৌধুরী’র পছন্দের অতিথি ছিলেন আয়ূব বখত জগলুল। অন্যদিকে গ্রুপিংয়ের কারণে সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু প্রস্তাব করেন ব্যারিস্টার ইমনের নাম। এনিয়ে শহরে আওয়ামী রাজনীতিতে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। এদিকে অতিথি নিয়ে সমস্যা ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ ভারতে চলে যাওয়ায় শেষ পর্যন্ত ভেস্তে যায় সংবর্ধনা অনুষ্ঠান। তবে বিষয়টি অস্বীকার করেছেন স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব আহমেদ চৌধুরী’র দাবি, অনুষ্ঠানের প্রধান বক্তা উন্নত চিকিৎসার জন্য ভারতে চলে যাওয়ায় সংবর্ধনা বাতিল করা হয়েছে। তবে তারা শীঘ্রই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com