1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রবীণ সাংবাদিক মঈন উদ্দিন আর নেই

  • আপডেট সময় বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের গোপালপুর গ্রামের বাসিন্দা ও ছাতক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক মঈন উদ্দিন আহমদ আর বেঁচে নেই। বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার সকাল ৭.২০ মিনিটের সময় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৪ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। ওইদিন বাদ যোহর জানাজার নামাজ শেষে স্থানীয় গোরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। মরহুমের যানাজায় ইমামতি করেন আমবাড়ি-গোপালপুর মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সাজিদুর রহমান।
মাওলানা মঈন উদ্দিন আহমদ দৈনিক যুগভেরী, দৈনিক সিলেটের ডাক, দৈনিক আজাদ ও দৈনিক জালালাবাদ পত্রিকাসহ বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকায় দীর্ঘদিন কাজ করেছেন। প্রবীণ সাংবাদিক মঈন উদ্দিন আহমদ শিক্ষকতা পেশায় জড়িত ছিলেন। সমাজসেবায় ও তাঁর ব্যাপক অবদান রয়েছে।
প্রবীণ সাংবাদিক মঈন উদ্দিন আহমদ-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, দৈনিক হিজল করচ সম্পাদক মো. শাহাব উদ্দিন, সাংবাদিক ম ফ র ফোরকান, শামস শামীম, মাহমুদুর রহমান তারেক, বোরহান উদ্দিন, মো. রেজাউল করিম, আকরাম উদ্দিন, আমিনুল ইসলাম, মোসাইদ রাহাত, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর-রশীদ, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সহ সভাপতি বদর উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক শাহ আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক নুর মিয়া রাজু, অর্থ সম্পাদক বিজয় রায়, প্রচার সম্পাদক তপন জ্যোতি তপু, নির্বাহী সদস্য হামিদুর রহমান বাবলু, রাজ উদ্দিন আহমদ, কৃপেশ চন্দ, সদস্য ডা. সুদাম চন্দ্র দেব, অসিত কুমার দাস, সাংবাদিক তমাল পোদ্দার, আমিনুল ইসলাম আজির, জাহাঙ্গীর আলম চৌধুরী, আলা উদ্দিন, আমির আলী, নুর উদ্দিন, রবিউল ইসলাম তারেক, জুনাইদ আহমদ, হাবিবুর রহমান নাছির, মুজিবুর রহমান, জাহেদ আহমদ, কামরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com