1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আন্দোলনের মুখেই নির্বাচনে যেতে হবে : ফখরুল

  • আপডেট সময় সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, আমাদেরকে ঐক্য সৃষ্টি করতে হবে। সংগঠন সৃষ্টি করতে হবে। আন্দোলনের মুখেই আমাদের নির্বাচনে যেতে হবে এবং তাতে জয়লাভ করতে হবে।
সোমবার সন্ধ্যায় রাজধানীর রমনাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের আইইবি মিলনায়তনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর উত্তর বিএনপি সভাটির আয়োজন করে।
মির্জা ফখরুল বলেন, তারেক রহমান এমনি এমনি বিদেশে নেই। নির্যাতিত হয়ে, মিথ্যা মামলায় জর্জরিত হয়ে নির্বাসিত। সরকার তাকে আসতে দিচ্ছে না। আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অসংখ্য মিথ্যা মামলা। চিন্তা করা যায়? যে নেত্রী ৯ বছর গণতন্ত্রের জন্য লড়াই করছেন। তিন তিনবার প্রধানমন্ত্রী হয়েছেন। সবচেয়ে জনপ্রিয় নেত্রী তিনি। যিনি রাস্তায় নামলে লাখ লাখ মানুষ রাস্তায় নেমে আসে। তার বিরুদ্ধে দুর্নীতির মামলা দিয়েছেন! প্রধানমন্ত্রী বললেন, তিনি (খালেদা জিয়া) নাকি এতিমখানার তহবিলের টাকা আত্মসাৎ করেছেন। সেখানে যে টাকা আগে ছিল, এখন তো ডাবল হয়েছে। উনি কিছুই জানেন না, কোথাও সই করেননি, স্বাক্ষর করেননি তার বিরুদ্ধে মামলা। ওই মামলার প্রথম যে তদন্ত কর্মকর্তা ছিলেন তিনি তদন্ত রিপোর্ট দিয়েছিলেন বেগম খালেদা জিয়া এর সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই। ওই তদন্ত কর্মকর্তাকে বদলে দিয়ে আরেকজনকে নিয়ে আসা হল। যার চাকরি চলে গিয়েছিল। ঠিক একই রকম হয়েছে তারেক রহমানের ক্ষেত্রে।
তিনি আরও বলেন, আমরা কঠিন সময় অতিক্রম করছি। পাথরের মতো এ সরকার চেপে বসে আছে। এ পাথর সরাতে হবে। আপনারা (নেতাকর্মীরা) অলিতে-গলিতে, ওয়ার্ডে ওয়ার্ডে ছড়িয়ে পড়ুন। বসে বসে উত্তর-দক্ষিণ, পূর্ব-পশ্চিম স্লোগান দিলে হবে না। বেগম জিয়াকে প্রধানমন্ত্রী আর তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে পারলে তবেই সফল হব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com