1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লেগুনার ধাক্কায় শিশু নিহত

  • আপডেট সময় রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
মায়ের সঙ্গে আপন খালার বাড়িতে বেড়াতে এসে ধর্মপাশা উপজেলায় একটি যাত্রীবাহী লেগুনার ধাক্কায় তানহা বেগম নামের সাতবছরের শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলা সদরের পূর্ব বাজারের ব্র্যাক অফিসের সামনের সড়কে গতকাল শনিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলা সদরের সুরেশনগর গ্রামের রাসেল মিয়ার মেয়ে।
এলাকাবাসী, ধর্মপাশা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিশ্বম্ভরপুর উপজেলার সুরেশনগর গ্রামের রাসেল মিয়া (৩২) গাজীপুরে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করার সুবাদে পরিবার নিয়ে বেশ কয়েকবছর ধরে সেখানে বসবাস করে আসছেন। সপ্তাহখানেক আগে রাসেলের স্ত্রী পারভীন আক্তার (২৭) তার সাত বছরের মেয়ে তানহা বেগমকে সঙ্গে নিয়ে ধর্মপাশা উপজেলা সদরের কান্দাপাড়া গ্রামে তানহার আপন খালার বাড়িতে বেড়াতে আসেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে কান্দাপাড়া গ্রাম থেকে তানহাকে নিয়ে তার মা পারভীন ও খালু আয়নাল হক (২৬)সহ গাজীপুর যাওয়ার উদ্দেশ্যে একটি ব্যাটারি চালিত রিকশায় করে ধর্মপাশা উপজেলা সদর বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। সকাল সাতটার দিকে ধর্মপাশা উপজেলা সদরের পূর্ব বাজারের ব্র্যাক কার্যালয়ের সামনে ওই রিকশাটি এলে পেছন থেকে একটি যাত্রীবাহী লেগুনা রিকশাটিকে ধাক্কা দেয়। এতে রিকশাটি সড়কে উল্টে গেলে তানহা বেগম গুরুতর আহত হয়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তাকে সেখানে নিয়ে যাওয়ার পথে সকাল ৯টার দিকে অবস্থা বেশি সংকটাপন্ন দেখে শিশুটির স্বজনেরা তাকে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানকার ডাক্তার ওই শিশুটিকে মৃত ঘোষণা করেন।
ধর্মপাশা থানার ওসি সুরঞ্জিত তালুকদার বলেন, দুর্ঘটনাস্থল থেকে লেগুনাটিকে উদ্ধার করে ধর্মপাশা থানা পুলিশের হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com