1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে যুবলীগের আনন্দ র‌্যালি

  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

জাউয়াবাজার প্রতিনিধি ::
যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাতক উপজেলা যুবলীগের উদ্যোগে যুব সমাবেশ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ ইউনেস্কোর মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টান্যাশনাল রেজিস্টারে বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য হিসেবে স্বীকৃত হওয়ায় শহরে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে ছাতক শহরের সুনু মিয়া চৌধুরী মাঠে অনুষ্ঠিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা যুবলীগের সভাপতি সাইফুর রহমান চৌধুরী খোকন বলেন, দেশের সকল উন্নয়ন কর্মকা-ে প্রত্যক্ষভাবে যুবলীগ সহায়তা করে যাচ্ছে। আওয়ামী লীগের চালিকাশক্তি হিসেবে কাজ করতেই যুবলীগের জন্ম হয়েছে। বর্তমানে যুবলীগ দেশের অন্যতম একটি সংগঠন হিসেবে খ্যাতি লাভ করতে সক্ষম হয়েছে।
উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবু বক্কর রাজার সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক এইচ এম আরজ আলী, দপ্তর সম্পাদক ফয়জুল ইসলাম ফজল ও যুবলীগ নেতা কবির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর যুবলীগের সভাপতি সুহেল মাহমুদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি লায়েক মিয়া, আব্দুল মুকিত চৌধুরী লাভলু, সীতাব আলী, নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাজিল হোসেন, আজির উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক শাহ আরজ মিয়া, প্রচার সম্পাদক কাওসার আহমদ, ত্রাণ বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ ঘোষ, মকসুদুল হাসান, সুলতান মিয়া মেম্বার, যুবলীগ নেতা সোলেমান মিয়া, সাইদুল ইসলাম, সুমন চৌধুরী, মহিন উদ্দিন, বদর উদ্দিন, ছালিম আহমদ চৌধুরী লাহিন, পাবেল আহমদ, শুভ চৌধুরী, রাসেল চৌধুরী প্রমুখ। এর আগে দুপুর থেকে বিভিন্ন ইউনিয়নের যুবলীগ নেতা-কর্মীরা মিছিল সহকারে সমাবেশে এসে যোগদান করে। পরে শহরে বের করা হয় এক বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে পুনরায় সভাস্থলে এসে শেষ হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com