1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘হেফাজত কোনও নির্বাচনে অংশ নেবে না’

  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
হেফাজত কোনও রাজনৈতিক সংগঠন নয় বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলামের মহাসচিব হাফেজ জুনায়েদ বাবুনগরী। তিনি বলেন, ‘রাজনৈতিক কোনও মোর্চার সঙ্গে হেফাজতের কোনও সম্পর্ক নেই। কোনও নির্বাচনে অংশ নেবে না। কাউকে কোনও নির্বাচনে মনোনয়ন দেবে না।’
শুক্রবার দুপুরে চট্টগ্রাম জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে দু’দিনব্যাপী শানে রেসালত সম্মেলনে এসব কথা বলেন।
জুনায়েদ বাবুনগরী বলেন, তথ্যপ্রযুক্তির উন্নয়নের সাথে সাথে ফেতনাও দ্রুত ছড়িয়ে পড়ছে। ফলে মুসলমানদের মধ্যে হিংসা, বিদ্বেষ ও বিভেদ বাড়ছে। ওলামায়ে কেরামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের কূটচাল ব্যর্থ হয়ে হেফাজতকে নিয়ে সেক্যুলার মিডিয়ার উদ্দেশ্যমূলক প্রপাগান্ডা ও মিথ্যাচার চালাচ্ছে। হেফাজত মুসলমানদের ঈমান-আকিদা রক্ষার সংগ্রামের একটি অরাজনৈতিক বৃহত্তম সংগঠন।
হেফাজত মহাসচিব বলেন, বিশ্বব্যাপী ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ইহুদি খ্রিস্টান ও সাম্রাজ্যবাদী গোষ্ঠীর মোকাবিলায় মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশি-বিদেশি ইসলামবিদ্বেষী গোষ্ঠীরা মুসলমানদের ঈমান ধ্বংস করতে চায়। শিরক বিদআত ও কুফরি কালচার আমাদের সমাজকে কলুষিত করে ফেলেছে। মুসলিম বিশ্ব আজ রাজনৈতিক অনৈক্যের কারণে ভ্রাতৃঘাতী সংঘাত ও ফ্যাসাদে লিপ্ত। গোঁড়ামি, ক্ষমতার লোভ ও অহঙ্কারের কারণে এক মুসলমান ভাই আরেক মুসলমান ভাইয়ের বিরুদ্ধে অস্ত্র তাক করছে। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি ও ফ্যাসাদের পথে চললে আমাদের দুর্গতি বাড়বে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com