1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুলিশের হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল কিশোরী

  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার প্রত্যন্ত এলাকার একটি গ্রামে শুক্রবার বিকেলে এক কিশোরী (১৭) ধর্মপাশা থানা পুলিশের হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে। ওইদিন বিকেল চারটার দিকে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা ছিল।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেল চারটার দিকে উপজেলার সদর ইউনিয়নের একটি গ্রামের এক কিশোরীর (১৭) সঙ্গে একই ইউনিয়নের পাশের গ্রামের এক তরুণের (২০) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা ছিল। এলাকাবাসীর মাধ্যমে এই বাল্যবিয়ের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আনন্দ মোহন তালুকদারকে সঙ্গে নিয়ে ধর্মপাশা থানার এএসআই রতন মিয়াসহ সঙ্গীয় একদল থানা পুলিশ ওইদিন বিকেল তিনটার দিকে ওই কিশোরীর বাড়িতে যান। এ সময় তাঁরা সেখানে ৭/৮জন বরযাত্রীসহ বরকে দেখতে পান। পরে বর ও কনেসহ দু’জনের বাবাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে বিকেল সোয়া পাঁচটার দিকে বর ও কনের বাবা নিজ নিজ ছেলে-মেয়েকে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত তাদের বিয়ের আয়োজন করবেন না বলে অঙ্গীকার করে থানা পুলিশের কাছে মুচলেকা দেন। পরে থানা পুলিশের কাছে আটক থাকা সবাই সেখান থেকে মুক্তি পান।
ধর্মপাশা থানার এএসআই রতন মিয়া এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com