1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভায় মেয়র জগলুল : আ.লীগার হওয়া যায়, কিন্তু মুক্তিযোদ্ধা হওয়া যায়না

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
পৌর মেয়র ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আয়ূব বখত জগলুল বলেছেন, রাজনীতি করে আওয়ামী লীগার হওয়া যায়, কিন্তু মুক্তিযোদ্ধা হওয়া যায়না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ঘর-সংসার সন্তান জীবন ও সম্পদ বাজি রেখে যারা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন তারা চিরদিনের নায়ক। তাই জাতির এই শ্রেষ্ঠ সন্তানদের ত্যাগের মূল্য দেওয়া কারো পক্ষেই সম্ভব নয়। তাই তাদের স্মৃতি ও সংগ্রামের ঐতিহ্য ধরে রাখতে মুক্তিযোদ্ধা সন্তানদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীদের প্রতিরোধের আহ্বান জানান।
সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে অনুষ্ঠিতব্য ৬ ডিসেম্বর সুনামগঞ্জ মুক্ত দিবসের প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে আয়ূব বখত জগলুল এসব কথা বলেন।
সভায় উপস্থিত সন্তান কমান্ডের নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে আয়ূব বখত জগলুলকে আগাম সমর্থন জানান। সন্তান কমান্ডের নেতৃবৃন্দ সুনামগঞ্জ-৪ আসনে আসনে আওয়ামীগ লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দানের জন্য আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান। বুধবার জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এই সভার আয়োজন করে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।
মুক্তিযোদ্ধা সন্তান গোলাম আরিফ-এর পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সন্তান কমান্ডের সদস্য সচিব নোমানুল ইসলাম। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক আশরাফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক নুর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদ শামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক মাসুম আহমেদ, মুক্তিযোদ্ধা সন্তান আল-আমিন, বিদ্যুৎ বিশ্বাস, মহিউদ্দিন, আক্তার হোসেন, আব্দুর রহমান, রইছ উদ্দিন, আবুল কালাম প্রমুখ।
সন্তান কমান্ডের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, আয়ূব বখত জগলুল আওয়ামী পরিবারের সন্তান। তার বাবা ও ভাইয়েরা মুক্তিযুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছেন। তিনিও ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগকে সুনামগঞ্জের তৃণমূলে বিস্তৃত করতে নিরলস কাজ করেছেন। আওয়ামী লীগের পরীক্ষিত পরিবারের সদস্য ও তৃণমূলের জনপ্রিয় নেতা হিসেবে আগামী সংসদ নির্বাচনে জগলুলকে মর্যাদাপূর্ণ সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিতে হবে। জগলুলের মনোনয়নের জন্য মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ প্রয়োজনে শেখ হাসিনার সঙ্গেও দেখা করে অনুরোধ করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com