1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত : আ.লীগকে আবারো ভোট দিন : এমপি রতন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭
dav

মোসাইদ রাহাত ::
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, আজকে আমি যে জায়গায় দাঁড়িয়ে কথা বলছি সে জায়গাটা শ্রমিকের হাতে তৈরি হয়েছে। শ্রমিকের ঘামে সৃষ্টি হচ্ছে এই পৃথিবীর সবকিছু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন শ্রমিকদের বেতন বাড়িয়ে দেওয়া হবে তার কথামতো আজ শ্রমিকের বেতন বৃদ্ধি হয়েছে। বাংলাদেশের উন্নয়নের প্রেক্ষাপটে যদি বলি তাহলে ৯ বছরে বাংলাদেশে অনেক উন্নয়ন হয়েছে। আমরা যা চিন্তা করিনি তা কিন্তু বাস্তবায়ন হচ্ছে। আজকে আমরা পদ্মা সেতুর কথা যদি চিন্তা করি তাহলে পদ্মা সেতু ছিল একটি চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ ছিল শেখ হাসিনার জন্য, এই চ্যালেঞ্জ ছিল সরকারের জন্য। আজকে পদ্মাসেতু দৃশ্যমান। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো ভোট দিন, দেশ সেবার সুযোগ দিন।
বৃহস্পতিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি।
জেলা শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম আহমেদ-এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধার বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।
জেলা শ্রমিক লীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মুবিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলী আমজাদ, আ.লীগ নেতা নান্টু রায়, অ্যাড. হায়দার চৌধুরী লিটন, করুণাসিন্ধু চৌধুরী বাবুল, সিরাজুল ইসলাম সিরাজ, অ্যাড. মনীষ কান্তি দে মিন্টু, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ, আ.লীগ নেতা ইশতিয়াক আহমেদ শামীম, জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক সমর রায়, জামালগঞ্জ উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, তাহিরপুর উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক রঞ্জু মুখার্জী, বিশ্বম্ভরপুর উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব আব্দুল মালেক, জেলা শ্রমিক লীগের সদস্য আব্দুস শহীদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি আরো বলেন, আমাদের দেশ ও বিদেশে শ্রমিক লীগ সংগঠিত আছে। আপনারা জানেন কি না আমি জানি না শ্রমিক লীগ সারা বিশ্বের মধ্যে সবচেয়ে বড় সংগঠন। সুনামগঞ্জে শ্রমিক লীগ এক সময় দুর্বল হয়ে পড়েছিল কিন্তু এখন শ্রমিক লীগ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা বলতে পারি আগামীতে আমরা সুনামগঞ্জ শ্রমিক লীগকে একটা মডেল হিসেবে অ্যাখায়িত করতে পারব।
প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেন, আমরা আগামীতে সুনামগঞ্জে সকল জায়গায় আওয়ামী লীগকে জয়ী করতে চাই। সুনামগঞ্জ-৪ আসনে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ নেই। আমরা মনে করি সকল এমপিরা যদি চান তাহলে সুনামগঞ্জ-৪ আসনে নৌকার বিজয় নিশ্চিত করা সম্ভব হবে।
তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আমাদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামীতে নৌকাকে জয়ী করতে হবে।
আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতের জেলা শিল্পকলা একাডেমী থেকে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com