1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

খায়রুল হুদা চপলের মুক্তির দাবিতে যুবলীগের বিক্ষোভ

  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
হাওরের ফসল রক্ষা বাঁধের কাজে অনিয়ম-দুর্নীতির অভিযোগে দায়েরকৃত মামলার অন্যতম আসামি সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন যুবলীগের নেতাকর্মীরা। জেলা যুবলীগের উদ্যোগে রোববার দুপুরে শহরের রমিজ বিপণিস্থ আ.লীগ কার্যালয় প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে আলফাত স্কয়ারে প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা।
জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলুর সভাপতিত্বে ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সদস্য রনজিত চৌধুরী রাজনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক অমল কর, জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, সীতেশ তালুকদার মঞ্জু, আজাদুল ইসলাম রতন, যতীন্দ্র মোহন তালুকদার, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. আবাবিল নুর, জয়ন্ত দে, সুরঞ্জিত চৌধুরী টপ্পা, যুবলীগ নেতা সেলিম রেজা, কেশব তালুকদার, মো. আব্দুল লতিফ, সদর উপজেলা যুবলীগ নেতা সৈয়দ জিলানী ইমন, শিমন চৌধুরী, জেবুল মিয়া, বকুল তালুকদার, ছাত্রলীগ নেতা দিপংকর কান্তি দে, দুর্জয় তালুকদার, স্বপন রহমান, আমির হোসেন প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, খায়রুল হুদা চপল একজন ক্লিন ইমেজের মানুষ হওয়ার পরও হাওরে ফসল রক্ষা বাঁধের নির্মার্ণ কাজে তাকে অহেতুক মামলায় জড়িয়ে আসামি করা হয়েছে। কিন্তু প্রকৃতপক্ষে তিনি কোন দুর্নীতির সাথে জড়িত নয়। পরিকল্পিতভাবে এই মামলায় তাকে জড়ানো হয়েছে। এটা নিছক একটি ষড়যন্ত্র। অবিলম্বে তাকে নিঃশর্ত মুক্তির জন্য সরকারের নিকট জোর দাবি জানান নেতাকর্মীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com