1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা

  • আপডেট সময় বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুরে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। বুধবার দুপুরে সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর আসনের এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এ সহায়তা প্রদান করেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ২৫ জন সুবিধাভোগীর মধ্যে ১ বান ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে প্রদান করা হয় এবং সমাজ কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত ৬২ জন সুবিধাভোগীর মধ্যে ২হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার তানিয়া সুলতানা, ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানিক মিয়া, উপজেলা জাপা সভাপতি আব্দুর রহমান, বাদাঘাট দক্ষিণ ইউপি চেয়ারম্যান এরশাদ আহমদ হৃদয়, জাপা সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, যুব সংহতি সভাপতি মহিম উদ্দিন, জাপা নেতা চাঁন মিয়া, অবসরপ্রাপ্ত হাবিলদার মোর্শেদ আলম, লিটন, শিব্বির আহমদ, যামিনী কান্ত সরকার, ইউপি সদস্য হুসাইন আহমদ, হিফজুর রহমান, স্বপন পাল, ইউপি সদস্য মনসুর নূর চৌধুরী, ইউপি সদস্য কামরুজ্জামান, ইউপি সদস্য সোহেল আহমদ, ডা. মোর্শেদ, ফতেপুর যুব সংহতি সভাপতি শাহ আলম, আলমগীর, রকিব পাঠান, মখলিছুর রহমান, সালেহ আহমদ, মনির হোসেন, গিলমান তালুকতদার, খবির আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com