1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কমছে নদ-নদীর পানি : বন্যার আশঙ্কা নেই

  • আপডেট সময় বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
গত তিনদিন ধরে পাহাড়ি ঢল ও বৃষ্টিপাত না হওয়ায় সুনামগঞ্জে নদ-নদীর পানি কমতে শুরু করেছে। বিভিন্ন প্লাবিত এলাকা থেকে পানি সরে যাচ্ছে।
সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৬টায় পর্যন্ত সুরমা নদীর পানির উচ্চতা ছিল ৮ দশমিক ৭৫ সেন্টিমিটার। বিপৎসীমার ৫০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। তবে বন্যার কোনো আশঙ্কা নেই।
সদর উপজেলার সুরমা, কুরবাননগর, মোল্লাপাড়া, মোহনপুর, কাঠইর, লক্ষণশ্রী, রঙ্গারচর ইউনিয়নের বিভিন্ন স্থানের পানি কমে যেতে শুরু করেছে। বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর, সলুকাবাদ, ধনপুর, পলাশ, দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের বিভিন্ন স্থানের পানি কমতে শুরু করেছে। তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর, বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন স্থানের পানি কমে যেতে শুরু করেছে। এছাড়াও ধর্মপাশা, জামালগঞ্জ, দক্ষিণ সুনামগঞ্জ, দিরাই, শাল্লা, জগন্নাথপুর, ছাতক ও দোয়ারা বাজার উপজেলার বিভিন্ন স্থানের পানি কমতে শুরু করেছে।
ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের বাসিন্দা বিমল তালুকদার বলেন, ‘ক’দিন ধরে বাড়ি-ঘরের পানি কমতে শুরু করেছে। যদি পাহাড়ি ঢল ও বৃষ্টি না হয়, তবে দ্রুত পানি সরে যাবে এবং নি¤œাঞ্চলও ভেসে উঠবে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com