1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগে কোন্দল বাড়াচ্ছে সুবিধাবাদীরা : মেয়র জগলুল

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০১৭

মো. আমিনুল ইসলাম ::
‘জাতীয় শোক দিবসেও এরা নিজেদের দাপট দেখাতে ব্যস্ত, আমরা রাজনীতি তবে কি নিজেদেরকে ক্ষমতাবান করার জন্যেই করছি? দিনে দিনে আওয়ামী লীগের পদ ব্যবহার করে দলের মধ্যেই আলাদা গ্রুপ সৃষ্টি করা হচ্ছে। এতে আমরা যারা প্রকৃত আওয়ামী লীগের রাজনীতি করি তাদের মধ্যেই কৌশলে দুর্বলতা বাড়ানো হচ্ছে। আমরা এক থাকলে শেখ হাসিনার বাংলাদেশে কোনদিন দলের ভাবমূর্তি নিয়ে প্রশ্ন উঠতো না। বর্তমানে জেলা আওয়ামী লীগের কোন্দল বাড়াচ্ছে সুবিধাবাদীরা। এরা যুগে যুগে সক্রিয়। এদের জন্যেই সুনামগঞ্জ আওয়ামী লীগের নেতারা ঐক্যবদ্ধ হতে পারেন না’।
গতকাল মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ পৌরসভায় শোক দিবসের কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে এভাবেই জেলা আওয়ামী লীগের বর্তমান অবস্থা নিয়ে অভিমত ব্যক্ত করেন পৌর মেয়র আয়ূব বখত জগলুল।
তিনি আরো বলেন, ‘দলীয় কর্মসূচিগুলো যুগ যুগ ধরেই রমিজ বিপণিতে হয়ে আসছে। এখন হঠাৎ করেই কিছু ডিগবাজি দেওয়া নেতাদের নিয়ে আলাদা বলয় সৃষ্টি করে তাদেরকে আওয়ামী লীগের নেতা হিসেবে প্রচার দিয়ে শহরের অন্যত্র এসে আলাদা করে কর্মসূচি পালন শুরু করেছে। এদের সঙ্গে যারা আছে সব চিহ্নিত সুবিধাবাদী। দুই দিন পরে পরে এরা দল বদল করে। এক সময় আমাদের নেত্রী শেখ হাসিনাকেও তারা কটাক্ষ করেছে। এরা দলের জন্য ভয়ংকর। গুটি কয়েক নেতা যারা নিজেদের স্বার্থ উদ্ধারের রাজনীতি করে তারা রাস্তাঘাটে মানুষের ভোগান্তি সৃষ্টি করে আলাদা কর্মসূচি দিয়েছে’।
মেয়র জগলুল বলেন, ‘আজকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের কর্মসূচিটা জেলা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীরা সবাই যদি একত্রে করতে পারতাম তাহলে ভালো লাগতো। কিন্তু কুচক্রীরা আজকে জাসদ-বাসদের কর্মীদের নিয়ে আ.লীগে নেতৃত্ব দিয়ে সামনে আসতে চাইছে। এরা দলের ক্ষতি সাধনে ব্যস্ত। এরা জেলা আওয়ামী লীগের রাজনীতিকে শেষ করে দিতে চায়। এদের ব্যাপারে সজাগ দৃষ্টি রাখা প্রয়োজন।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com