1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগ : যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি হবে কবে

  • আপডেট সময় রবিবার, ৬ আগস্ট, ২০১৭

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সম্মেলন শেষে দীর্ঘ পাঁচ মাস অতিবাহিত হলেও গঠন হয়নি পূর্ণাঙ্গ কমিটি। এ নিয়ে নেতা-কর্মীদের মধ্যে হতাশার সৃষ্টি হয়েছে।
জানা যায়, বিশ্বম্ভরপুরে গত ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন। এ সম্মেলনে এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রতিশ্রুতি দেন জেলা যুবলীগ নেতৃবৃন্দ। কিন্তু প্রায় ৫ মাস গত হলেও পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়নি। তাই নতুন নেতৃত্ব প্রত্যাশীরা হতাশা প্রকাশ করছেন।
দলীয় সূত্র জানায়, সম্মেলনে সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শ অনুযায়ী খালেদ মাহমুদ তালুকদারকে উপজেলা যুবলীগের সভাপতি, সোহেল আহমদকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের অপূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেন জেলা যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপল। সেই সাথে উপজেলা যুবলীগের নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়। কিন্তু কমিটি ঘোষণা দেয়ার প্রায় ৫ মাস পার হলেও পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করতে পারেনি যুবলীগ।
এ বিষয়ে উপজেলা যুবলীগ নেতা আনোয়ার হোসেন খোকন বলেন, পূর্ণাঙ্গ কমিটি খসড়া সিনিয়র নেতৃবৃন্দের কাছে আছে। খুব দ্রুত প্রকাশ করা হবে।
সাধারণ সম্পাদক সোহেল আহমদ বলেন, খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে।
যুবলীগ সভাপতি খালেদ মাহমুদ তালুকদার বলেন, পূর্ণাঙ্গ কমিটির সবকিছু চূড়ান্ত হয়ে গেছে। খুব শীঘ্রই প্রকাশ করা হবে।
এ ব্যাপারে জানতে জেলা যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপলের মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com