1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পত্রিকা দিতে দেরি করায় হকার শিশুকে মাটিতে ফেলে পেটালেন ব্র্যাক কর্মচারী

  • আপডেট সময় শনিবার, ৫ আগস্ট, ২০১৭

মো. শাহজাহান মিয়া ::
জগন্নাথপুরে পত্রিকা দিতে দেরি করায় এক শিশু হকারকে মাটিতে ফেলে পেটালেন ব্র্যাক কর্মচারী।
জানাগেছে, শনিবার দুপুরে প্রতিদিনের মতো জগন্নাথপুর পৌর শহরের সি/এ মার্কেট এলাকায় অবস্থিত এনজিও সংস্থা ব্র্যাক জগন্নাথপুর শাখা অফিসে পত্রিকা নিয়ে যায় তামিম আহমদ (১২) নামের এক শিশু হকার। এ সময় পত্রিকা দিতে বিলম্ব হওয়ায় ব্র্যাক অফিসের কর্মচারী ইমন রানা সাদ্দাম (৩০) পত্রিকা বিক্রেতা শিশু তামিমকে মাটিতে ফেলে বেধড়ক পেটাতে থাকেন। পরে স্থানীয় জনতা আহত শিশুকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ব্যাপারে আহত শিশু তামিম জানায়, প্রতিদিনের মতো ব্র্যাক অফিসে পত্রিকা দিতে একটু বিলম্ব হওয়ায় সাদ্দাম আমাকে গালিগালাজ করেন এবং মাটিতে ফেলে মারতে থাকেন।
এ ব্যাপারে এনজিও সংস্থা ব্র্যাক জগন্নাথপুর উপজেলা এরিয়া ম্যানেজার তাজ উদ্দিন বলেন, এ ঘটনায় আমরা খুবই মর্মাহত। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনাক্রমে সাদ্দামের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তবে ঘটনাটি অফিসের বাহিরে হয়েছে এবং সাদ্দাম আমাদের স্থায়ী কর্মচারী নয়।
অন্যদিকে এ ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন প্রেসক্লাবের সাংবাদিক উপদেষ্টা ওয়াহিদুর রহমান ওয়াহিদ, প্রেসক্লাব সভাপতি ডা. নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া। এছাড়া পৃথকভাবে ক্ষোভ ও নিন্দা জানান, জগন্নাথপুর উপজেলা হকার সমিতির সভাপতি নিকেশ বৈদ্য।
বিবৃতিদাতারা বলেন, যে ব্র্যাকে রয়েছে আইনী সহায়তা কেন্দ্র। তারা নির্যাতিত মানুষকে আইনী সহায়তা দিয়ে থাকে। সেই ব্র্যাকের কর্মচারী কিভাবে আইনকে হাতে নিয়ে একটি শিশুকে বেধড়কভাবে পেটালেন। তা আমাদের বোধগম্য নয়। তারা দোষী ব্যক্তির শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com