1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় আ.লীগের মতবিনিময় সভা: বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা- ও সফলতার বার্তা ঘরে ঘরে পৌঁছে দেয়ার আহ্বান

  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুলাই, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনার বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের প্রচারণা চালাতে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক সকল ভেদাভেদ ভুলে গিয়ে রাষ্ট্রীয় উন্নয়নের গতিধারাকে অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন। গত সোমবার দুপুর থেকে তিনি ধর্মপাশা উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- ঘরে ঘরে পৌঁছে দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
গত সোমবার বেলা দুইটা থেকে গতকাল বৃহস্পতিবার বিকেল পর্যন্ত আওয়ামী লীগের এই নেতা ধর্মপাশা উপজেলার সেলবরষ, পাইকুরাটি, জয়শ্রী, ধর্মপাশা সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে ও ওয়ার্ড আওয়ামী, ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সাংগঠনিক বিষয়ে মতবিনিময় করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে গিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করে দেশের সার্বিক উন্নয়নকে এগিয়ে নিতে পুনরায় শেখ হাসিনা ও আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।
সাংগঠনিক এই সফরে তাঁর সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ও সেলবরষ ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. নূর হোসেন, সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন শাহ, সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান, পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মাফিজ আলী, ধর্মপাশা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আরফান আলী, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাধব চন্দ্র সরকার, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন, শাহ ইকবাল, শাহ সাইফুল ইসলাম প্রমুখ।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান বলেন, আমরা কারও ব্যক্তিগত রাজনীতি করি না। জননেত্রীর শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগের রাজনীতি করি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে যিনিই আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রতীক নৌকা নিয়ে আসবেন তাঁর পক্ষেই আমরা কাজ করব।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও উন্নত বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ একটি বৃহত্তম রাজনৈতিক সংগঠন। তাই নানাবিধ কারণে নেতাকর্মীদের মধ্যে কিছুটা নেতৃত্বের প্রতিযোগিতা থাকাটাই স্বাভাবিক। রাজনৈতিক ভেদাভেদ ও ব্যক্তিগত দ্বন্দ্ব ভুলে গিয়ে দেশের সার্বিক উন্নয়নের গতিধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকা- ও সফলতার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com