1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভিজিএফ’র চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় সোমবার, ১০ জুলাই, ২০১৭

দিরাই প্রতিনিধি ::
দিরাইয়ে ভিজিএফ-এর ১০ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার রাজানগর ইউনিয়নের গচিয়া বাজারের তারিফ টেলিকম থেকে এ চাল উদ্ধার করা হয়। এদিকে, চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য অভিজিৎ দাসের বিরুদ্ধে মামলা দায়ের করেন (তদারকি কর্মকর্তা) উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রুহুল আমিন।
তদারকি কর্মকর্তা রুহুল আমিন বলেন, রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৌম্য চৌধুরী আমাকে ফোন দিয়ে বলেন গচিয়া বাজারে একটি মোবাইল ফোনের দোকানে ভিজিএফের চাল রয়েছে। আমি সেখানে গিয়ে ১০বস্তা চাল পাই। পরে পুলিশ নিয়ে চালগুলো উদ্ধার করি। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।
ইউপি চেয়ারম্যান সৌম্য চৌধুরী বলেন, লোক মারফতে খবর পাই তারিক মোবাইলের দোকানে ভিজিএফ’র চাল রয়েছে। আমি দোকানে গিয়ে চালের বিষয়ে জানতে চাইলে দোকানদার বলেন, কয়েকজন মহিলা চাল নিয়ে আসলে অভিজিৎ মেম্বার ফোন করে চালগুলো রাখতে বললে আমি চালের বস্তাগুলো রাখি।
ইউপি সদস্য অভিজিৎ দাস বলেন, গত শুক্রবার রাজানগর থেকে আমার ওয়ার্ডের ভিজিএফ, ভিজিডি’র চাল বিতরণ করা হয়। চাল বিতরণে সকালের দিকে আমি উপস্থিত ছিলাম পরে আমার একটি জরুরি কাজ পড়ে যাওয়ায় আমি চাল বিতরণ পরিচালনা করার জন্য চেয়ারম্যান সাহেবকে দায়িত্ব দিয়ে চলে আসি। চেয়ারম্যান সাহেব চাল বিতরণ করেন। আমার ওয়ার্ডের কিছু মহিলার সাথে কোন পুরুষ লোক না থাকায়, চাল নিয়ে বাড়িতে যাওয়া সম্ভব নয়। তাই আমার পরিচিত একটি দোকানে চাল রাখতে আমি দোকানদারকে ফোন করে বলি। পরদিন শনিবার মহিলারা তাদের সঙ্গীয় পুরুষদের নিয়ে আসলে সেখানে উপস্থিত চেয়ারম্যান তাদেরকে চাল না দিয়ে বলেন এগুলো মেম্বারের চাল। আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র করা হচ্ছে। আমি ষড়যন্ত্র আইনগতভাবে মোকাবেলা করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com