1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জয়া সেনের অনুষ্ঠান বর্জন করলেন আ.লীগ সভাপতি

  • আপডেট সময় রবিবার, ৯ জুলাই, ২০১৭

দিরাই প্রতিনিধি ::
দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ২০ কিলোমিটার বিদ্যুৎ লাইনের উদ্বোধন ও সাংসদ ড. জয়া সেনগুপ্তার সংবর্ধনা অনুষ্ঠান বর্জন করেছেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও তার সমর্থকরা। শুক্রবার বিকেলে কুলঞ্জ ইউনিয়নের বোয়ালিয়া বিবিয়ানা মডেল কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠান বর্জন করেন তারা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক দোয়ারার সাংসদ মহিবুর রহমান মানিক, বানিয়াচং আজমিরীগঞ্জের সাংসদ আব্দুল মজিদ খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. সোহেল আহমদ, উপজেলা যুবলীগ সভাপতি রঞ্জন রায় প্রমুখ। এ অনুষ্ঠানে তিন জন দলীয় এমপি, জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত থাকলেও ওই ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতিসহ দায়িত্বশীল অনেক নেতাকর্মী অনুপস্থিত ছিলেন।
এ ব্যাপারে ইউনিয়ন আ.লীগ সভাপতি তোফাজ্জুল হোসেন বলেন, আমি ওই ইউনিয়নের সভাপতি, আমার বাড়ির পাশে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান হবে তিনজন এমপিসহ জেলা, উপজেলার নেতাকর্মী আসবেন, নেতাদের নাম সম্বলিত কালার পোস্টারে উপজেলা ও ইউনিয়নের হাট বাজার, গ্রাম ছেয়ে গেলেও সভাপতি হয়ে আমি কিছুই জানিনা। আমাকে বাদ দিয়ে আমার ইউনিয়নে আওয়ামী লীগের অনুষ্ঠান হবে আওয়ামী লীগের কর্মী হয়ে আমি এবং দলের দুর্দিনের ত্যাগী নেতারা জানবো না এটা বড়ই দুঃখজনক। আমি বিষয়টি দলীয় নেতৃবৃন্দকে জানিয়েছি।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন মিয়া বলেন, এলাকবাসীর উদ্যোগে বোয়ালিয়া বাজার, বাইটগাঁও, বাউসি, দক্ষিণ সুরিয়ারপাড়, দাইপুরসহ ২০ কিলোমিটার বিদ্যুৎ লাইনের উদ্বোধন ও আমাদের সাংসদ ড. জয়া সেনগুপ্তার সম্মানে এলাকাবাসী সর্বদলীয় অনুষ্ঠানের আয়োজন করেছে। এটা আওয়ামী লীগের দলীয় অনুষ্ঠান নয়। এজন্য অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন এলাকর প্রবীণ মুরুব্বী আব্দুল মান্নান। অনুষ্ঠানে সকল দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আমি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জুল হোসেনসহ স্থানীয় সকল নেতাকর্মীকে এলাকাবাসীর পক্ষ থেকে দাওয়াত দিয়েছিলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com