1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে সংখ্যালঘু পরিবারের ওপর হামলা : নারীসহ আহত ৪

  • আপডেট সময় শনিবার, ৮ জুলাই, ২০১৭

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরে সংখ্যালঘু পরিবারের সদস্যদের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। হামলায় ২ নারীসহ ৪ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের স্বাগঞ্জ গ্রামে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় একটি এনজিও সংস্থা’র ত্রাণ বিতরণ কার্যক্রম বিষয়ে শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের স্বাগঞ্জ গ্রামের অমল তালুকদার ও একই গ্রামের রেফাজুল মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে রেফাজুল মিয়া উত্তেজিত হলে আশপাশে থাকা লোকজন বিষয়টি তাৎক্ষণিক সমাধান করে দেন। এরই জের ধরে শুক্রবার সকালে রেফাজুল মিয়ার নেতৃত্বে ছায়েদ মিয়া, মেহেদী মিয়া ও ইনছাব মিয়া দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অমল তালুকদারের বসতঘরে হামলা চালান। এ সময় অমল তালুকদারের ভাই বাবলু তালুকদারের মাথায় আঘাত করা হয়। বাবলুকে বাঁচাতে তার বৃদ্ধ মা শৈল বালা, তার বউদি স্মৃতি রানী ও তার ভাই নির্মল তালুকদার এগিয়ে আসলে তাদেরকেও বেধড়ক মারপিট করে রেফাজুলের লোকেরা।
আহত নির্মল তালুকদার, শৈল বালা ও স্মৃতি রানীকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং গুরুতর আহত বাবলু তালুকদারকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
এ ঘটনায় আহত বাবলু তালুকদার বাদী হয়ে শুক্রবার বিকেলে ১১ জনকে আসামি করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান হাওলাদার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com