1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে দেশের উন্নয়নে কাজ করতে হবে : শামসুল ইসলাম

  • আপডেট সময় শুক্রবার, ৭ জুলাই, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, সিলেটের অতিরিক্ত পিপি সিলেট ল’ কলেজের সাবেক ভিপি অ্যাডভোকেট শামসুল ইসলাম বলেছেন, ধর্মীয় শিক্ষা গ্রহণের মাধ্যমে সমাজ থেকে বিভিন্ন অন্যায়, অনাচার দূর করা সম্ভব। একটি পরিচ্ছন্ন দেশ গঠনে এর গুরুত্ব অনেক বেশি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সুখী সমৃদ্ধশালী দেশ গঠনে জন্য ধর্মীয় শিক্ষার প্রতি অধিক গুরুত্ব আরোপ করেছেন। ধর্মীয় অনুশাসন সমাজকে পরিচ্ছন্ন করে তুলে।
শাল্লা উপজেলার বিভিন্ন ইসলামী মাদ্রাসার শিক্ষক ও ছাত্রদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে অ্যাড. শামসুল ইসলাম এসব কথা বলেন।
তিনি আরো বলেন, স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জঙ্গিবাদমুক্ত দেশ গঠনে মাদ্রাসার শিক্ষক ছাত্রগণকে একযোগে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
বৃহস্পতিবার শাল্লা হাসিমিয়া মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আবদুল্লাহ আল মাহমুদ চৌধুরী আল আমিন-এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মৌলানা সোহেল আহমদ-এর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শাল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল লেইস, শাল্লা উপজেলা যুবলীগের আহ্বায়ক তকদীর হোসেন, অ্যাডভোকেট দিপু রঞ্জন দাস, আবদুর রশিদ কাজী, তালামিজে আল ইসলাহ দিরাই উপজেলা শাখার সাধারণ স¤পাদক মৌলানা আবু সাঈদ সৈয়দ, মৌলানা আব্দুল আউয়াল কাজী, মিশিগান আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আব্দুল মুতালিব, তাঁতি লীগের সিলেট মহানগর শাখার সাধারণ স¤পাদক নোমান আহমদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি বিজিত লাল দাস, সাবেক মেম্বার রবিউল ইসলাম মান্না, সাংবাদিক খালেদ আহমদ, আমিন তালুকদার, আজাদুর রহমান, আওয়ামী লীগ নেতা সুহেল আহমদ, যুবলীগ নেতা রিপন মিয়া, আক্কাস মিয়া, জাহেদ হোসেন, আমজদ মিয়া, জহিরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com