1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছিন্নমুল শিশুদের নিয়ে রংধনুর মেহেদী উৎসব

  • আপডেট সময় রবিবার, ২৫ জুন, ২০১৭

স্টাফ রিপোর্টার::
“থাকবে না আর কোন শোক, এই ঈদ টা শ্রেষ্ঠ হোক” এ শ্লোগানে জেলার সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য মেহেদি উৎসবের আয়োজন করেছে রংধনু সামাজিক সংগঠন। শনিবার সকালে সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গণে এ মেহেদি উৎসবের আয়োজন করাহয়। এতে অংশ নেয় স্বপ্নডানা স্কুল পড়–য়া বিভিন্ন এলাকার ছিন্নমুল পথশিশুরা। এ আয়োজনের প্রারম্ভিক মুহুর্তে এক সংক্থিপ্ত আলোচনাসভার আয়োজন করাহয়। এতে রংধনু সাব কমিটির সভাপতি আসহাব লাবিবের সভাপতিত্বে ও নুছরাত জাহান মৌ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার( সুনামগঞ্জ সদর সার্কেল) তাপস রঞ্জণ ঘোষ। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ উদীচী শিল্পিগোষ্ঠি সুনামগঞ্জ জেলা সংসদের সাধারণ সম্পাদক ও স্বপ্নডানা পাঠশালার চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, দৈনিক সুনামকণ্ঠ চিফ রিপোর্টার ও রংধনু সামাজিক সংগঠনের উপদেষ্টা মো. আমিনুল ইসলাম।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংধনু সামাজিক সংগঠনের সদস্য প্রমা গোস্বামী।
এসময় বক্তারা তাদের নিজ নিজ বক্তব্যে সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের উন্নয়নে কাজ করার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান। তারা আসন্ন ঈদে হাওরপাড়ের মানুষের আনন্দে ভাটা পরলেও শিশুদের আনন্দের যেনো কমতি না থাকে এবং তাদের উপর যাতে এ সংকটের বিরুপ প্রভাব পরতে না পারে সে বিষয়টা খেয়াল রাখার কথা উল্লেখ করেন। এছাড়াও শিশুরা যাতে মাদকের সঙ্গে জড়িয়ে না পরে এবং ছিন্নমুল শিশুদেরও যাতে অধিকার সুনিশ্চিত করাহয় তার প্রতি গুরুত্বআরোপ করেন। তারা রংধনু সামাজিক সংগঠনের এমন উদ্যোগের সাধুবাদ জানান। আলোচনা শেষে মেহেদি উৎসবের শুভ উদ্বোধন ঘোষনাসহ ছিন্নমুল – সুবিধাবঞ্চিত পথশিশুদের হাতে মেহেদী লাগিয়ে দেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা পুলিশ সুপার(সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ। এসময় অন্যান্য অতিথিবৃন্দও শিশুদের হাতে মেহেদী লাগিয়ে দিয়ে উৎসবে অংশ নেন। এ আয়োজনে রংধনু সামাজিক সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com