1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন দেশের উন্নয়নে নৌকায় ভোট দিন : প্রতিমন্ত্রী এমএ মান্নান

  • আপডেট সময় শনিবার, ২৭ মে, ২০১৭

হোসাইন আহমদ ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুষ্ঠু পরিকল্পনা ও ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমেই এদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে আওয়ামী লীগের নেতাকর্মীদের সৈনিক হিসাবে কাজ করতে হবে।
তিনি বলেন, দেশের একটি মানুষও না খেয়ে মরবে না। সরকার কয়েকদিনের মধ্যেই ভিয়েতনাম থেকে ১০ লক্ষ মে.টন চাল আমদানি করবে। বর্তমান সরকার আগামী চৈত্র মাস পর্যন্ত কৃষকদের সহায়তা করবে। কেউ না খেয়ে মরবে না। মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। দেশের উন্নয়ন ও গ্রামের হতদরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়নে আগামীতে নৌকায় ভোট দিন।
প্রতিমন্ত্রী এমএ মান্নান শুক্রবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন (বিটিএমএ)’র অর্থায়নে উপজেলার ৩ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এর আগে শুক্রবার সকালে তিনি শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। জাতীয় ক্রীড়া পরিষদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বাস্তবায়নে ৪১ লাখ টাকা ব্যয়ে উপজেলার তেঘরিয়া গ্রাম সংলগ্ন ৫ একর জায়গায় মিনি স্টেডিয়ামটি নির্মাণ করা হবে।
ত্রাণ বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর কবিরের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ বরকতুল্লাহ খাঁন, বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন (বিটিএমএ)’র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলী খোকন, হোসাইন মেহমুদ, আব্দুল্লাহ আল মাহমুদ, সেক্রেটারি জেনারেল ফিরোজ আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আল আমিন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, উপজেলা সমবায় অফিসার মাসুদ আহমেদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা চৌধুরী রাজিব মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, দপ্তর সম্পাদক দিলীপ তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সহ সভাপতি জুবেল আহমদ, সাধারণ স¤পাদক মনিরুজ্জমান সুজন, উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাসুক মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ, সাধারণ স¤পাদক ইমরান হোসেন প্রমুখ।
এদিকে শুক্রবার দুপুরে প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে উপজেলার হতদরিদ্র ১৬৪টি পরিবারের মাঝে ৩ লক্ষ ২৮ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি দরিদ্রদের হাতে অনুদান তুলে দেন। এ সময় ধর্ম মন্ত্রণালয় প্রদত্ত ২ লক্ষ ৩৮ হাজার টাকার চেক উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দির, পূজামণ্ডপ ও স্কুলে অনুদানের চেক বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com