1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের নূরুল হক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ১৯ মে, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম বলেছেন, অনেকের অঢেল টাকা-পয়সা থাকে। কিন্তু সমাজসেবায় অবদান রাখে এমন কাজে দানের অভ্যাস নেই। যারা সমাজের উন্নতি, মঙ্গলের কথা চিন্তা করে মহৎ কাজে দান করেন তারাই প্রকৃত দানশীল। এই দানশীল মানুষরা দান করেও আড়ালে থাকেন। সুনামগঞ্জের তরুণ সমাজসেবী বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক এমনই একজন মহৎপ্রাণ নিভৃতচারী দানশীল। তিনি মুক্তহাতে সমাজের উন্নয়নে নানাভাবে দান করে যাচ্ছেন।
বিশিষ্ট সমাজসেবী ও দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদকম-লীর সভাপতি মো. জিয়াউল হকের অনুদানে শুক্রবার বিকেলে শহরের পুরাতন কারাগার সংলগ্ন অটিস্টিক স্কুলের মো. নূরুল হক ভবন নির্মাণকাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম এই ভবনের নির্মাণকাজের উদ্বোধন করেন।
জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম আরো বলেন, সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ২৫ লক্ষ টাকা খরচ করে জিয়াউল হক বাস্কেট বল গ্রাউন্ড নির্মাণ করে দিয়েছেন। তিনি কখনো নাম চাননি। আড়ালে থেকেই সেই দান করেছেন। আজো তাঁর দানে সমাজে পিছিয়ে থাকা অটিস্টিক শিশুদের কল্যাণে ভবন নির্মাণ হচ্ছে। আগামীতেও মহৎ কাজে এই দান অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের নূরুল হক ভবনের দাতা ও দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদকম-লীর সভাপতি মো. জিয়াউল হক, সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, নূরুর রব চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com