1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফসলহারা কৃষকদের পাশে থাকবে সরকার : ব্যারিস্টার ইমন

  • আপডেট সময় শনিবার, ৮ এপ্রিল, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেছেন, সুনামগঞ্জের ফসলহারা কৃষকদের পাশে সরকার থাকবে। আগামী বোরো মওসুমে আর্থিক প্রনোদনাসহ তাদের সব ধরনের সহযোগিতা করা হবে। তিনি বলেন, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী’র সঙ্গে সাক্ষাৎ করে জরুরিভিত্তিতে ফসল হারানো কৃষকদের নামমাত্র মূল্যে চাল বিতরণ, সুনামগঞ্জকে দুর্গত এলাকা ঘোষণার দাবি জানিয়েছি। হাওরের বাঁধ নির্মাণের গাফিলাতির সঙ্গে যে বা যারাই থাকুক তাদের খুঁজে বের করা হবে। দুর্নীতিবাজদের ঠাঁই সুনামগঞ্জে হবে না।
তিনি শুক্রবার বিশ্বম্ভর উপজেলার বেখাবন, নিয়ামতপুর, আঙ্গারুলি হাওর পরিদর্শনকালে এসব কথা বলেন।
হাওর পরিদর্শন শেষে তিনি বিশ্বম্ভরপুর বাজারে স্থানীয় মানুষরে সঙ্গে মতবিনিময় করেন। পরে তিনি উপজেলা পরিষদ রেস্ট হাউজে সরকারি কর্মকর্তাদের সঙ্গে দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণসহ নানা বিষয়ে কথা বলেন। ব্যারিস্টার ইমন সদর উপজেলার লালপুর এলাকায় ক্ষতিগ্রস্ত কৃষকদের খোঁজখবর নেন।
এ সময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, করুণাসিন্ধু চৌধুরী বাবুল, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলীপ বর্মণ, আওয়ামী লীগ নেতা কাইয়ূম মাস্টার, হোসেন আলী, নুরুল আলম সিদ্দিকী, জমিরুল হক পৌরব, মুহিবুর রহমান মহিব প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com