1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দরগাপাশা ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় শনিবার, ৮ এপ্রিল, ২০১৭

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামখলা হাওর রক্ষা বাঁধের পূর্ব বীরগাঁও অংশ ভেঙে যাওয়ায় দরগাপাশা ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বিরুদ্ধে এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছিল কিছু লোক। শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন ওই মিছিল-সমাবেশের প্রতিবাদ জানিয়েছেন। শুক্রবার বিকেলে শান্তিগঞ্জবাজারস্থ দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনির উদ্দিন বলেন, গত মঙ্গলবার বিকেলে দরগাপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক সদস্য পাইকাপন গ্রামের চান মিয়া সুনু’র নেতৃত্বে দরগাপাশার দিদার চৌধুরী, মারুফ হোসেন, আমরিয়া আসামপুরের আবু খালেদ, সলফের সাহেদ খান, মোতাহির আলী, আবুল হাসনাত, আব্দুল গফফার, ছয়হাড়ার ছালিক আহমদসহ ৫০/৬০ জন লোক আমি ও আমার পরিষদের সদস্যদের বিরুদ্ধে দুর্নীতি অভিযোগ এনে মিছিল করে। সাবেক সদস্য পাইকাপন গ্রামের চান মিয়া সুনু আমাদের পরিষদের সদস্যের কাছে জামখলা হাওরের বাঁধের কাজের সময় চাঁদা চেয়েছিল। চাঁদা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আমার ও আমার পরিষদের সদস্যদের বিরুদ্ধে মিছিল করেছে। আমি দরগাপাশা ইউনিয়নের কোনো কাজের পিআইসি কমিটিতে নাই। জামখলা হাওরের যে বাঁধ ভেঙে পানি প্রবেশ করেছে, তা আমার পরিষদ কর্তৃক কোনো পিআইসির মাধ্যমে নয়। ওই বাঁধ পিআইসি’র সভাপতি পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য আসাদ মিয়া। কিন্তু আমি বাঁধ ভেঙে যাওয়ার খবর পেয়ে তাৎক্ষণিক ২শত বাঁশ, বস্তা, টিন দিয়ে তাদেরকে সাহায্য করেছি। শুধুমাত্র হাওরটি রক্ষা করার জন্য।
তিনি বলেন, ‘আমার পরিষদের সদস্যদের মাধ্যমে যে সকল বাঁধ মেরামত করা হয়েছে কোনো বাঁধ ভেঙে হাওরে পানি প্রবেশ করেনি। কিছু কুচক্রীমহল আমার এবং আমার পরিষদের মানসম্মান ক্ষুণœ করার জন্য এই পাঁয়তারায় লিপ্ত হয়েছে।
তিনি আরও বলেন, ইদানিং কিছু কুচক্রীমহল ফেসবুকে আমার এবং আমার পরিষদের সদস্যদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এটা স¤পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য আমি প্রশাসনের নিকট দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, দরগাপাশা ইউনিয়ন পরিষদের সদস্য, পায়েল আহমদ, বদরুল আলম, সমুজ মিয়া, ফরিদুল ইসলাম কুটি, আবুল হাসান, আব্দুল হক, আওয়ামী লীগ নেতা বাচ্চু মিয়া, উপজেলা যুবলীগ নেতা দিলোয়ার হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com