1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবি : নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট সময় শনিবার, ৮ এপ্রিল, ২০১৭

সাজ্জাদ হোসেন শাহ্ ::
টাঙ্গুয়ার হাওরে ট্রলার ডুবির পাঁচ দিন পর নিখোঁজ ব্যবসায়ী হযরত আলীর লাশ শুক্রবার উদ্ধার করা হয়েছে। তিনি তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের রতনপুর গ্রামের মরম আলীর ছেলে। এ নিয়ে ওই ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ চার জনের লাশই উদ্ধার হল।
তাহিরপুর থানা পুলিশের এসআই তপন কুমার দাস বলেন, উপজেলার টাঙ্গুয়ার হাওরের হাতিরঘাটা নামক জলমহাল থেকে শুক্রবার দুপুরের দিকে ভাসমান অবস্থায় হযরত আলীর লাশ স্থানীয় ডুবুরি দল উদ্ধার করে। অপরদিকে হাতিরঘাতা থেকেই উপজেলার লাকমা গ্রামের নুরুল ইসলামের ছেলে জাকির হোসেনের লাশ বৃহস্পতিবার রাতে উদ্ধার করা হয়।
জানা গেছে, উপজেলার শিববাড়ির মেলায় মিষ্টির দোকান নিয়ে যাবার পথে টাঙ্গুয়ার হাওর ট্রলারে পাড়ি দেয়ার সময় সোমবার রাতে ট্রলারে থাকা ব্যবসায়ী, নারী, শিশুসহ ৮ জন নিয়ে পানিতে ডুবে যায়। ওই সময় ট্রলারে থাকা অন্যারা সাঁতরিয়ে তীরে উঠলেও এক শিশুসহ অপর তিন ব্যবসায়ী নিখোঁজ হন। ঘটনার তিন দিনের মাথায় বুধবার উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বীরেন্দ্রনগর বাগলী গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে ফজল মিয়া ও তার আড়াই বছরের শিশু সন্তান জুবায়ের লাশ হাওর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।
পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান জানান, হাওরে ট্রলার ডুবির ঘটনায় শুক্রবার ব্যবসায়ী হযরত আলীর লাশ উদ্ধার করার মধ্য দিয়ে একে একে নিখোঁজ চার জনের লাশই উদ্ধার করা হয়েছে। ইতিপূর্বে উদ্ধারকৃত লাশগুলো শনাক্তকরণের পর তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। হযরত আলীর লাশও তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com