1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় ১৯০ বস্তা সরকারি চাল জব্দ : ব্যবসায়ী কারাগারে

  • আপডেট সময় বুধবার, ৫ এপ্রিল, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা সদর ইউনিয়নের ধর্মপাশা চালবাজারে গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার সেলবরষ ইউনিয়নের খয়েরদিরচর গ্রামের আনোয়ার হোসেন (৩৬) নামের এক চাল ব্যবসায়ীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই বাজারে থাকা তার দুটি চালের দোকান ও একটি গুদাম থেকে খাদ্য অধিদপ্তরের জন্য লেখা ৫০ কেজি ওজনের ১৯০বস্তা চাল জব্দ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামুন খন্দকার এই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।
উপজেলা প্রশাসন, এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৮টার দিকে ধর্মপাশা সদর ইউনিয়নের ধর্মপাশা সদরের চালবাজারে থানা পুলিশ নিয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বের হন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামুন খন্দকার। ভ্রাম্যমাণ আদালত ওই বাজারের ব্যবসায়ী আনোয়ার হোসেনের দুটি দোকান ও একটি গুদামে খাদ্য অধিদপ্তরের জন্য লেখা ৫০ কেজি ওজনের ১৯০বস্তা চাল জব্দ করেন। এ সময় ওই চাল ব্যবসায়ীকে সেখান থেকে আটক করা হয়। এই চাল সরকারি কী না তা যাচাই করার জন্য ধর্মপাশা খাদ্যগুদামের ওসিএলএসডি গোলাম কিবরিয়াকে সেখানে ডেকে নিয়ে ওই চাল সরকারি খাদ্য গুদামের বিষয়টি নিশ্চিত হন ভ্রাম্যমাণ আদালত। পরে খাদ্যগুদামের ওই কর্মকর্তা জব্দ করা চাল সরকারি খাদ্য গুদাম থেকে সরবরাহকৃত বলে নিশ্চিত করলে নির্বাহী ম্যাজিস্ট্রে এই চাল ব্যবসায়ীর বিরুদ্ধে নিয়মিত মামলা করার জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কিবরিয়াকে লিখিতভাবে নির্দেশ দেন। এর প্রেক্ষিতে গতকাল বুধবার সকালে ধর্মপাশা থানার এসআই মো. হাবিবুর রহমান বাদী হয়ে চাল ব্যবসায়ী আনোয়ার হোসেনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে থানায় একটি মামলা দায়ের করেন।
ধর্মপাশা থানার ওসি মো. গোলাম কিবরিয়া বলেন, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের লিখিত নির্দেশে চাল ব্যবসায়ী আনোয়ার হোসেনের বিরুদ্ধে ধর্মপাশা থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। বুধবার দুপুরে তাকে ধর্মপাশা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। জব্দ করা ১৯০বস্তা চাল পুলিশ হেফাজতে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com