1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবি : দুই জনের লাশ উদ্ধার

  • আপডেট সময় বুধবার, ৫ এপ্রিল, ২০১৭

তাহিরপুর প্রতিনিধি ::
টাঙ্গুয়ার হাওরে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ৪ জনের মধ্যে গতকাল বুধবার দুপুরে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা হলেন তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বীরেন্দ্রনগর বাগলী গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে ফজল মিয়া ও তার শিশু সন্তান জুবায়ের আহমদ।
জানা গেছে, টাঙ্গুয়ার হাওরে ট্রলার ডুবির তিন দিনের মাথায় বুধবার নিখোঁজ ৪ জনের মধ্যে এ নিয়ে দু’জনের লাশ উদ্ধার করা হয়। বাকিদের সন্ধান এ রিপোর্ট লেখা পর্যন্ত মিলেনি।
তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন, টাঙ্গ্য়ুার হাওরে সোমবার রাতে ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবিতে উপজেলার শ্রীপুর ইউনিয়নের বীরেন্দ্রনগর গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে ফজল মিয়া (৪৫), তার আড়াই বছরের সন্তান জুবায়ের, পার্শ্ববর্তী রতনপুর গ্রামের মৃত মরম আলীর ছেলে হযরত আলী (২৭), লাকমা গ্রামের নুর ইসলামের ছেলে জাকির হোসেন (২৫) নিখোঁজ হন। এর মধ্যে বুধবার ফজল মিয়া ও জুবায়ের আহমদের লাশ উদ্ধার করা হয়েছে।
বীরেন্দ্রনগর গ্রামের খালেক মোশারফ, গোলাম মোস্তফা ও লালঘাট গ্রামের আবদুল্লাহ আল মামুন জানান, রুপা ভুই জলমহাল থেকে প্রথমে শিশুর লাশটি উদ্ধার করার হয়। পরে টাঙ্গুয়ার হাওরের উত্তর-পশ্চিম তীরের মধ্যনগরের রংচী গ্রামের জলমহালের কান্দার ওপর ভেসে থাকা লাশ দেখে স্থানীয় রাখালরা সংবাদ দিলে স্বজনরা গিয়ে ফজলের লাশ শনাক্ত করেন।
জেলা প্রশাসক শেখ মো. রফিকুল ইসলাম জানান, জেলা প্রশাসনের তহবিল থেকে নিহতদের দাফনে সরকারি অনুদান হিসাবে প্রত্যেককে ২০ হাজার টাকা করে দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com