1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘এমপি’রা এখন কোথায়?’

  • আপডেট সময় বুধবার, ৫ এপ্রিল, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
বুধবার সকালে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ শেষে জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
সাংবাদিকদের প্রশ্নে জবাবে নূরুল হুদা মুকুট বলেন, আমি আজকেই খাদ্য মন্ত্রণালয়ে ফোন দেব। সুনামগঞ্জে ১০ টাকা কেজির চালসহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রদানের জন্য আহ্বান করব।
তিনি বলেন, হাওর ডুবছে এমপিরা এখন কোথায়? তাদের মধ্যে কাউকে তো দেখা গেলনা হাওরে। জনগণের ভোটে জয়ী হয়ে আজ তারা জনগণদের ভুলে গেছেন। আমি গতকাল (মঙ্গলবার) শনির হাওরে গিয়েছিলাম। গিয়ে দেখলাম কৃষকরা খাবার কিছু পাচ্ছিল না। তাই দুই হাজার খাবার বন নিয়ে গিয়েছিলাম তারা এগুলো খেয়েছে। আমি ৫০ হাজার টাকা তাদের দিয়েছি ও কিছু বাঁশ কিনে দিয়ে এসেছি।
নূরুল হুদা মুকুট বলেন, পাউবো’র কোনো কর্মকর্তা যদি এমপিদের সাথে জড়িত থাকে, আপনারা তাকে ঘেরাও করেন জিজ্ঞেস করেনÑ আপনারা কোন এমপিকে কত টাকা দিয়েছেন তাদের মুখ বন্ধ রাখার জন্য। আপনাদের সাথে আমি থাকব। বাজারের মূল্য বৃদ্ধির জন্য আমরা প্রশাসন বাজার সমিতি মালিকেরা আজ-কালকের মধ্যে বসব। বসে কিভাবে তা নিয়ন্ত্রণে নিয়ে আসা যায় তা আলোচনা করব।
তিনি বলেন, পাউবো’র দুর্নীতিবাজদের ধরতে পারলে সুনামগঞ্জের অর্ধেক দুর্নীতি কমে যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com