1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিদ্যুতের দাবিতে সড়ক অবরোধ

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
দক্ষিণ সুনামগঞ্জের পাগলাবাজার এলাকায় পল্লীবিদ্যুতের সরবরাহ না থাকায় শত শত গ্রাহক বিক্ষোভ ও সুনামগঞ্জ-সিলেট সড়কে অবরোধ কর্মসূচি পালন করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় পল্লীবিদ্যুতের গ্রাহকরা প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন। এ খবর পেয়ে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত হয়ে বিক্ষুদ্ধ গ্রাহকদের সান্ত¦না দেন। পরে সড়ক অবরোধ প্রত্যাহার করেন বিক্ষোভকারীরা।
পল্লীবিদ্যুৎ গ্রাহকরা জানান, সপ্তাহব্যাপী বিদ্যুৎ না পেয়ে অতিষ্ঠ হয়ে ওঠেছেন তাঁরা। ভাল দিনেও বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে গ্রাহকদের কষ্ট দেন পল্লীবিদ্যুতের লোকজন। এখন এইচএসসি পরীক্ষা চলছে, এ সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় পরীক্ষার্থীদের লেখাপড়া, সাংসারিক কাজকর্ম এবং ব্যবসা-বাণিজ্যে মারাত্মক ব্যাঘাত সৃষ্টি হচ্ছে। পল্লীবিদ্যুতের উদাসীনতার কারণে সামান্য বৈরী আবহাওয়ায় দিনের পর দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়। তাঁরা অবিলম্বে বিদ্যুৎ সরবরাহের দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচি পালনের উদ্যোগ নেয়া হবে বলে তারা হুঁশিয়ারি উচ্চারণ করেন বিদ্যুৎ গ্রাহকরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com