1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অস্ত্র ব্যবসায়ী ময়না মিয়া গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার চকবাজার এলাকা থেকে বিদেশি রিভলভার ও ৩ রাউন্ড গুলিসহ ময়না মিয়া ওরফে মনা (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৯। র‌্যাব জানিয়েছে সে একজন অস্ত্র ব্যবসায়ী। মনা উপজেলার দৌলতপুর গ্রামের আশ্রব আলীর ছেলে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল স্কোয়াড অফিসার সহকারী পুলিশ সুপার মো. আফজাল হোসেনের নেতৃত্বে দোয়ারাবাজার থানাধীন চকবাজার এলাকায় অভিযান চালায়। এ সময় বাজারের জনপ্রিয় ফার্মেসির সামনে থেকে মো. ময়না মিয়া ওরফে মনা (৩২)-কে গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামি ময়না মিয়া একজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত আইন শৃঙ্খলা বাহিনীর চোখে ফাঁকি দিয়ে অবৈধভাবে অস্ত্র আমদানি করে সন্ত্রাসীদের কাছে বিক্রি করে আসছিল। র‌্যাব তাকে গ্রেফতারের জন্য দীর্ঘদিন যাবত চেষ্টা করেছিল। উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ গ্রেফতারকৃত ময়না মিয়াকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com