1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নূরুল হুদা মুকুটকে সংবর্ধনা

  • আপডেট সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের জামেয়া ইসলামিয়া বাইশগ্রাম বাহাদুরপুর মাদ্রাসার উদ্যোগে জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুটকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বাদ জুম্মা মাদ্রাসা মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা তফাজ্জুল হক আজিজ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি নূরুল হুদা মুকুট। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য তারেক হাসান দাউদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তৈয়বুর রহমান চৌধুরী, সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, মাওলানা হাম্মাদ আহমদ।
অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা আলী নূর। আলোচনা সভা শেষে মাদ্রাসার পক্ষ থেকে সংবর্ধিত অতিথি নূরুল হুদা মুকুটকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করে সুনামগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশন।
সংবর্ধনার জবাবে সংবর্ধিত অতিথি নূরুল হুদা মুকুট বলেন, ‘আমি আপনাদের সহযোগিতায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি এ কারণে চেয়ারম্যান হতে চেয়েছি যে, সর্বস্তরের মানুষের জীবনমানের উন্নয়ন করতে পারি। আমি সকল মানুষের উন্নয়নে যথাসম্ভব চেষ্টা করে যাবো। আপনাদের উন্নয়নে এবং বিপদ আপদে সহযোগিতা করার জন্য আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।’ পরে তিনি মাদ্রাসার ওজুখানা ও বাথরুমের উন্নয়নের জন্য ২ লাখ টাকা অনুদান প্রদানের আশ্বাস দেন। এছাড়াও মাদ্রাসা কর্তৃপক্ষকে শীঘ্রই মাদ্রাসার ভবন নির্মাণের আশ্বাস দেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com