1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১২ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাত্রলীগ নেতা বাবু’র উপর হামলার অভিযোগে মামলা

  • আপডেট সময় রবিবার, ২৬ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর থানা ছাত্রলীগের সভাপতি সোহেল আহমদ বিপ্লব বাবুর উপর হামলার অভিযোগে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল শনিবার মামলাটি গ্রহণ করে পুলিশ। মামলায় সোহেল আহমদ বিপ্লব বাবু নিজেই বাদী হয়েছেন। তিনি তার উপর হামলার ঘটনায় প্রধান আসামি উল্লেখ করেছেন শহরের আরপিননগর এলাকার মকসুদ আলীর ছেলে কুটি মিয়া (২৫)-কে। এছাড়া আরো ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৯/১০জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়েছে। মামলার অপর আসামিরা হল শহরের উকিলপাড়া এলাকার সফর আলীর ছেলে শাহাজুল কাজী (২৭), ষোলঘর এলাকার মনসুর আহমদ, একই এলাকার মো. আলাউদ্দিনের ছেলে কাওসার আহমেদ (২৬), মাহবুব ইসলামের ছেলে তাফসিরুল ইসলাম, মোশারফ তালুকদার, ফয়েজ আহমদ সুমন ও মুরাদ মিয়া।
মামলাসূত্রে জানা যায়, গত ২৪ মার্চ শুক্রবার রাতে শহরের পুরাতন শিল্পকলা একাডেমি সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনাটি ঘটে। হামলার সময় আসামিরা আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র ব্যবহার করে বলে অভিযোগে উল্লেখ করা হয়। হামলায় আহত সুনামগঞ্জ সদর থানা ছাত্রলীগ সভাপতি সুনামগঞ্জ হাসপাতালে চিকিৎসা নেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল্লাহ বলেন, ‘থানায় মামলা দায়ের হয়েছে। আমরা আমাদের তদন্ত কার্যক্রম চালাচ্ছি’।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com